• রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

'আমার এজেন্টদের সরিয়ে দেওয়া হচ্ছে, ফোনেও পাওয়া যাচ্ছে না'

  রাকিব হাসনাত, পাবনা

০৭ জানুয়ারি ২০২৪, ১৫:১০
আবু সাইয়িদ

পাবনা-১ আসনে বিভিন্ন কেন্দ্র থেকে ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী সাবেক তথ্য প্রতিমন্ত্রী অধ্যাপক আবু সাইয়িদের এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ উঠেছে।

রোববার (০৭ জানুয়ারি) বেলা ১১ টার দিকে সাঁথিয়া উপজেলার ধুলাউড়ি মাদরাসা ভোট কেন্দ্রে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন তিনি।

আবু সাইয়িদ অভিযোগ করে বলেন, সাঁথিয়ার সিলন্দা, ধুলাউড়ি, মাহমুদপুরসহ বিভিন্ন ভোটকেন্দ্র থেকে তার অনেক এজেন্টকে সরিয়ে দেওয়া হয়েছে। তাদেরকে ফোনেও পাওয়া যাচ্ছে না। এজেন্টবিহীন ভোট চলতে থাকলে সুষ্ঠু ভোট নিয়ে তিনি শঙ্কায় রয়েছেন।

তিনি আরও বলেন, জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান ও সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসারকে তাৎক্ষণিক অবহিত করেছেন মুঠোফোনে। তারা আমাকে আশ্বস্ত করেছেন সংশ্লিষ্ট জায়গাগুলোতে টিম পাঠানো হবে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে নৌকার প্রার্থী ডেপুটি স্পিকার শামসুল হক টুকু বলেন, সাইয়িদ সাহেব আজীবন শুধু অভিযোগই দিয়ে গেলেন। আজ পর্যন্ত কোন অভিযোগ প্রমাণ করতে পারেনি। উৎসবমুখর পরিবেশ সবাই ভোট দিচ্ছে। কারও এজেন্ট বের করে দেওয়ার প্রশ্নই আসে না।

ধুলাউড়ি মাদরাসা কেন্রের প্রিসাইডিং অফিসার খালিদ মোশাররফ বলেন, এই কেন্দ্রে ৩২০০ ভোটার আছে। সকাল থেকেই ১১টা পর্যন্ত ভোটার উপস্থিতি সন্তোষজনক ছিলো।

সাঁথিয়ায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আলপনা ইয়াসমিন বলেন, এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ সকাল ৮ টার আগেই অভিযোগ পেয়েছি। পুলিশ পাঠিয়ে সেটা ঠিক করা হয়েছে। বর্তমানে সবার এজেন্ট রয়েছে। সব অভিযোগ খতিয়ে দেখছি। প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড