• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩০০ নং আসনে শান্তিপূর্ণ পরিবেশে চলছে ভোটগ্রহণ

  আবদুর রহিম, স্টাফ রিপোর্টার, বান্দরবান

০৭ জানুয়ারি ২০২৪, ১২:০৪
বান্দরবান

বান্দরবানে শা‌ন্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ সকাল ৮টা থেকে বান্দরবান ৩০০নং সংসদীয় আসনের ১৮২ ভোটকেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে। তবে লাইনে দাঁড়িয়ে ভোট দিলেও ভোটারের উপস্থিতি ছিল খুবই কম।

আজ (রবিবার) সকাল ৯টায় বান্দরবান শহরের বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈ‌সিং।

বান্দরবানে মোট ভোটার সংখ্যা ২ লাখ ৮৮ হাজার ৩০ জন। তার মধ্যে নারী ভোটার এক লাখ ৩৯ হাজার ৪৪৬ জন। আর পুরুষ ভোটার এক লাখ ৪৮ হাজার ৫৮৪ জন। কেন্দ্রগুলোর মধ্যে ১৩১টি গুরুত্বপূর্ণ এবং ৫১টি সাধারণ ভোটকেন্দ্র রয়েছে।

এ আসনে প্রার্থী হিসাবে লড়ছেন আওয়ামী লীগের নৌকার প্রতীকে বীর বাহাদুর উশৈসিং এবং জাতীয় পার্টির প্রার্থী এটিএম লাঙ্গল প্রতীকে শহিদুল ইসলাম।

বান্দরবানের রির্টা‌নিং অ‌ফিসার ও জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন ব‌লেন, উৎসবমুখর পরিবেশে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোটগ্রহণ শেষ হ‌বে বিকাল ৪টায়। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে ল‌ক্ষ্যে মাঠে রয়েছে সেনাবাহিনী, প্লাটুন বিজিবি, পুলিশ ও ম্যাজিস্ট্রেট। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পেলেই তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা নেওয়া হবে ব‌লে জানান তি‌নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড