• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই প্রার্থীর পাল্টাপাল্টি মামলা: ৮ নৌকা সমর্থক শ্রীঘরে

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

০৪ জানুয়ারি ২০২৪, ১৬:২৪
শ্রীঘরে

চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে দু'গ্রুপ পাল্টাপাল্টি হামলার অভিযোগ এনে মামলা করেছেন। আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মুজিবর রহমান সমর্থকরা পৃথকভাবে মামলা করেন।

গত শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমানের সমর্থক বেলাল উদ্দিন বাদী হয়ে বাঁশখালী থানায় নৌকা প্রার্থী মোস্তাফিজুর রহমানের ১১ সমর্থকের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০ থেকে ৫০ জনকে আসামি করে মামলা করেন।

পাল্টা হামলার অভিযোগ এনে এর পূর্বে গত বুধবার (২০ ডিসেম্বর) রাতে মুজিবুর রহমানের সমর্থক নয়জনের নাম উল্লেখসহ ২০ থেকে ৩০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন নৌকার প্রার্থীর সমর্থক হারুনুর রশিদ।

বুধবার করা মামলায় ৯ অভিযুক্তরা হলেন- পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আরিফ মাইন উদ্দিন (৪১), আলমগীর কবির (৪২), আমির মিয়া (৩৬), আবদুল আউয়াল টিপু (২৮), মো. ফারুক (৪৭), মো. সিরাজ (৪২), জাহেদুল ইসলাম রুবেল (৩৪), আলী ইমন (২৩) ও মো. বেলাল (৩৪)। এ মামলায় ২০ থেকে ৩০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। পরবর্তীতে তারা আদালতে হাজির হয়ে জামিন পান।

অপর দিকে শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে করা মামলায় অভিযুক্ত ১১জন হলেন- রশিদ আহমদ (৪০), মো. হারুন (৩৫), আনিছুজ্জামান আবিদ (৩০), মো. রেজবা (২৮), কায়জাসেদ প্রমি (২৪), মো. রাশেদ (২৬), রাশেদ (২২), মো. জমির (২৬), মুবিন (৩০),আরিফুল ইসলাম (৩৭), মো. আশেক (২৫)। এদের মধ্যে রশিদ আহমদ, মোঃ হারুন, আনিসুজ্জামান ছাড়া অপরাপর আসামিরা আজ বৃহস্পতিবার (৪ জানুয়ারী) বাঁশখালী আদালতে হাজির হয়ে জামিন আবেদন এর প্রার্থনা করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলে পাঠান।

সূত্রে জানা যায়, গত ১৯ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরী ও স্বতন্ত্র্য ঈগল প্রতীকের প্রার্থী মুজিবুর রহমানের সমর্থকদের মধ্যে ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড