• বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০  |   ১৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেলা আ.লীগের সভাপতিকে নৌকায় ফেরাতে পৌর মেয়রের হুঁশিয়ারি

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ):

০৪ জানুয়ারি ২০২৪, ১৩:৫৭
হুঁশিয়ারি

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনকে স্বতন্ত্র প্রার্থীর সমর্থন ছেড়ে নৌকার পক্ষে আসতে দুই দিনের সময় দিয়েছেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী-লীগের সহ-সভাপতি মো. রমজান আলী।

বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় মানিকগঞ্জ ২ আসনের হরিরামপুর উপজেলার ঝিটকা বাজারে নৌকার প্রার্থী কণ্ঠশিল্পী মমতাজ বেগমের জনসভায় হুশিয়ারি দিয়ে মেয়র বলেন, "মহীউদ্দীন ভাইকে আমি বলতে চাই। দুই দিনের সময় দিলাম, দুই দিনের মধ্যে হরিরামপুর, মানিকগঞ্জের সমস্ত এলাকায় মাফ চাইয়া আবার এই নৌকার পাশে আসেন। না হইলে আমরা দেখাইয়া দিতে চাই, মহিউদ্দিন সাহেব কেউ।"

মেয়র আরও বলেন, গোলাম মহীউদ্দীনকে নৌকার প্রার্থী মমতাজ বেগম 'বাওয়া আওয়ামী-লীগ' বলেন, সত্য কথা বলেছেন। যারা নৌকার প্রার্থীর সাথে বেইমানি করছেন তারা কি শেখ হাসিনার চেয়েও বড় না? তিনি জনসভায় বক্তব্যের মাধ্যেমে আরও বুঝিয়েছেন নৌকার জন্য ভোট না চেয়ে নিজ দলের স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন করছেন জেলা সভাপতি। তা না হলে আজকে তো এই অনুষ্ঠানে সেই নেতৃত্ব দিতো। মহিউদ্দীন সাহেবের বিচার মানিকগঞ্জবাসীর কাছে দিলাম।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, তিনি নৌকার সাথে আছেন, আজও স্বাস্থ্য মন্ত্রীর নির্বাচনী সভায় বক্তব্য দিয়েছেন। পৌরসভার মেয়র রমজান আলী তার সম্পর্কে কি বলেছেন এটা তার ব্যাপার।

সভায় নৌকার প্রার্থী কণ্ঠশিল্পী মমতাজ বেগম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, উপজেলা ভাইস-চেয়ারম্যান আজিম খানসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড