• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুড়িয়ে দেওয়া হলো নৌকা সমর্থকদের চেয়ার- সামিয়ানা

  আনোয়ার পারভেজ, নাটোর

০১ জানুয়ারি ২০২৪, ১৭:০১
চেয়ার- সামিয়ানা

নাটোর-০২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের পোষ্টার এবং সমর্থকদের বসার চেয়ার ও সামিয়ানা পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার ভোরে সদর উপজেলার চৌমুহনী ঘোড়াগাছা মোড়ে এ ঘটনা ঘটে।

নাটোর-০২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম শিমুল বলেন, সোমবার ভোড়ে চৌমুহনী ঘোড়াগাছা এলাকায় দড়ি দিয়ে টানানো পোস্টার পুড়িয়ে দেয়। পরে সেখানকার মোড়ের নৈশ্য প্রহরী আগুন নিভিয়ে দেয়।

নৈশ প্রহরী মসলেম উদ্দিন জানান, পোস্টার ও সাইড পর্দা দিয়ে করা ঘরের মতো এই স্থানে আগুন দেখে তিনি নিভিয়ে ফেলেন। এর মধ্যে নৌকার পোস্টার, কয়েকটি চেয়ার ও সাইড পর্দা পুড়ে যায়। সকালে পুলিশ এসে সেগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, নৌকার পোস্টার ও সামিয়ানা টানিয়ে সেখানে কিছু লোক বসে চা খেতেন। ওটাকে অফিস বলা যায় না। এ ঘটনায় কেউ অভিযোগ করেনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড