• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি নেতাকে 'মানসিক প্রতিবন্ধি' বললেন এসপি

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

৩১ ডিসেম্বর ২০২৩, ১৬:০৫
মানসিক প্রতিবন্ধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে আংশগ্রহণকৃত প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইনশৃঙ্খলা নিয়ে বিশেষ মতবিনিময় সভা করেছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস.এম শফিউল্লাহ্ বিপিএম। এ সময় তিনি চট্টগ্রামের বিএনপি নেতা লেয়াকত আলীকে মানসিক প্রতিবন্ধি বলে মন্তব্য করেন।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে বাঁশখালী থানা হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভা শেষে এ সময় সাংবাদিকদের ব্রিফিং করেন জেলা পুলিশ সুপার এস.এম শফিউল্লাহ্ বিপিএম।

ব্রিফিংকালে সাংবাদিকদের উদ্যেশ্যে তিনি বলেন, 'অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে বাঁশখালী উপজেলা প্রশাসন পক্ষপাতহীন পেশাদারিত্ব বজায় রাখবে। এখানে কেউ অপরাধ করে রেহায় পাবে না। নির্বাচনে কেউ নাশকতার চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না। আর যারা অস্ত্রধারী সন্ত্রাসী, বিতর্কিত ব্যক্তি তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে। আমরা অভিযানকে আরো জোরদার করবো। আমরা তাদের অনুরুধ করবো, এ পথ থেকে সরে যান, আপনারা আগের মতো সুযোগ পাবেন না।'

প্রসঙ্গক্রমে, বাঁশখালীর এক বিএনপি নেতা লেয়াকত আলী রাতের বেলায় জনসমাগম ঘটিয়ে সরকার বিরুধী, প্রশাসন বিরুধী, বিভিন্ন স্লোগান, বিভিন্ন ভিডিয়ো সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে ভোট বানচালের হুমকি দিয়ে আসছে। এ বিষয়ে আপনারা আইনশৃঙ্খলাবাহিনী কোনো ব্যবস্থা নিয়েছেন কিনা, এক সাংবাদিকের করা এমন প্রশ্নের জবাবে জেলা পুলিশ সুপার বলেন, 'আপনারা জানেন যে তিনি একজন বিতর্কিত ব্যক্তি। তার বিরুদ্ধে প্রায় বিশ এর অধিক মামলা আছে। ইতোমধ্যে বেশকিছু মামলায় সে গ্রেপ্তার হয়েছিল। তার আচরণবিধি কর্মকান্ডের কারণে আমি বলবো সে মানসিক প্রতিবন্ধি এবং ক্রিমিনালও। চেয়ারম্যান পদ থেকেও তাকে বহিঃস্কার করা হয়েছিল। ইদানিং সরকার বিরুধী যে কর্মকান্ড করছে তার বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখছি এবং আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।'

ব্রিফিংকালে এ সময় উপস্থিত ছিলেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুদীপ্ত সরকার পিপিএম, সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) সোহানুর রহমান সোহাগ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড