• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

'নৌকায় ভোট না দিলে সোজা করে দিব', নৌকা প্রার্থীর হুমকি

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া)

২৮ ডিসেম্বর ২০২৩, ১৭:০৮
আওয়ামী লীগ

কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্তমান সংসদ সদস্য এ্যাড. আ. কা. ম, সরওয়ার জাহান বাদশাহ নৌকায় ভোট না দিলে সোজা করে দেওয়ার হুমকি দিয়েছেন।

সোমবার (২৫ ডিসেম্বর) রাত ১১টার দিকে দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের ভুরকাপাড়া গ্রামে এক নির্বাচনী সভায় তিনি ভোটারদের উদ্দেশ্যে এ সতর্কবাণী উচ্চারণ করেন।

তার বক্তব্যের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই ভিডিও ক্লিপে বাদশাকে বলতে শোনা যায়, যার মনে যাই থাকুক না কেন, যারা নাচানাচি-গুতাগুতি করুক না কেন, নৌকা মার্কায় বাদশাহ্কে ভোট দিতেই হবে। এর কোন বিকল্প নাই। উল্টাপাল্টা দুই এক জন করছে, সোজা করে দেবো কিন্তু! আজকের পরে যদি উল্টাপাল্টা কথা আর শুনি তাহলে সোজা করে দেব। এটা মনে রাইখেন। আমি কে আপনারা চিনেন এবং জানেন। আমি বেশি কথা বলব না। আমার এখানে যারা আছে, ভোট আমাকে দিতে হবে পরিষ্কার কথা। কিভাবে ভোট কেন্দ্রে যাবেন, কিভাবে ভোট দিবেন এবং আমাকে ৫০% ভোট দিতেই হবে। এই মরিচা-ফিলিপনগরে আমি ভোট চাইতে আসবো না। এখানকার মানুষের আমাকে নিজ দায়িত্বে ভোট দিতে হবে।

এ ব্যাপারে কুষ্টিয়া-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্'র বক্তব্য জানতে তার মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড