• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে হত্যার হুমকি মমতাজের সমর্থকের

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ):

২৮ ডিসেম্বর ২০২৩, ১৬:২৭
হুমকি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলুর সমর্থক এক ইউপি সদস্যকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে।

বুধবার (২৭ ডিসেম্বর) এ ঘটনায় ওই ইউপি সদস্য মো. শাখাওয়াত হোসেন বাদী হয়ে হরিরামপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার আসামিরা হলেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোল্লা ফরিদ এবং উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাকিন চৌধুরী রিফাত। তারা দুজনেই নৌকার প্রার্থী মমতাজ বেগমের সমর্থক।

মো. শাখাওয়াত হোসেন জানান, মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার কৌড়ী কলেজগেট মোড়ে একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন তিনি। এ সময় মোল্লা ফরিদ ও রিফাত ২০-২৫টি মোটরসাইকেল নিয়ে এসে তার হাতে নৌকা প্রতীকের লিফলেট দিয়ে নৌকার মিছিলে যেতে বলে। তিনি যেতে অস্বীকার করলে তাকে টানাহেঁচড়া করতে থাকেন। তাতেও না গেলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং হত্যার হুমকি দেন। এছাড়াও, নির্বাচনের পরে এলাকায় কিভাবে থাকেন, সেটাও দেখে নেওয়ার হুমকি দেন।

মুঠোফোনে যোগাযোগ করা হলে অভিযুক্ত ফরিদ মোল্লা বলেন, যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন। অভিযোগকারী বিএনপির লোক। তারা অসহযোগ আন্দোলনের লিফলেট বিলি করছিলো। সেটা নিয়েই তাদের সাথে লেগেছে।

আজ সন্ধ্যায় মুঠোফোনে মামলার বিষয়টি নিশ্চিত করে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ নুর এ আলম বলেন, এ বিষয়ে থানায় মামলা হয়েছে। মামলার তদন্ত এবং আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড