• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

'মা গো! চারটা ভাত দেন'- এখন এ কথা মানুষ বলে না

  মো হাছান, মনোহরগঞ্জ (কুমিল্লা) :

২৮ ডিসেম্বর ২০২৩, ১৬:১৪
তাজুল ইসলাম

"বিএনপি ক্ষমতায় আসার পরে আওয়ামী লীগের নেতা কর্মীদেরকে ক্ষতবিক্ষত করেছে। দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। নিজেদের রাজত্ব কায়েম করেছে । আওয়ামী লীগ ক্ষমতা এসে মানুষদের সুশৃঙ্খল জীবন যাপন করতে সহায়তা করেছে। তিনি আরও বাংলাদেশ এখন স্যাটেলাইটের মাধ্যমে সারা পৃথিবীর সাথে যোগাযোগ ব্যবস্থার উন্নতি হয়েছে। মা গো! চারটা ভাতদেন। এখন আর এ কথা মানুষ বলে না।"

বৃহস্পতিবার (২৮ই ডিসেম্বর) সকালে দশটায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ আসনের মনোহরগঞ্জ উপজেলা ১১টি ইউনিয়ন মধ্যে সর্বশেষ তিনটি ইউনিয়নে আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় সভায় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম তার মন্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বর্তমানে পাকিস্তানের ২৫ কোটি মানুষের জিডিপি ৩৪৮ বিলিয়ন ডলার আর বাংলাদেশের ১৭ কোটি মানুষের জিডিপি প্রায় ৫শ বিলিয়ন ডলার। পাকিস্তানের চাইতে আমাদের মাথাপিছু আয় দ্বিগুণ বেড়েছে। ওদের চৌদ্দশ ডলার আর আমাদের ২ হাজার ৮শ ২৪ ডলার। পাকিস্তান থেকে আমরা সকল ক্ষেত্রে এগিয়ে আছি। আমাদের দেশে শতভাগ বিদ্যুতায়ন হয়েছে । খাদ্যে আমরা স্বয়ংসম্পূর্ণ। পাকিস্তানের মানুষ এখনও অভাবে জীবন যাপন করছে। ভারত, নেপাল, ভুটান, থেকে আমরা ভালো আছি, এদের থেকে বাংলাদেশের আমাদের মাথাপিছু আয় বেশি।

তিনি বলেন, আমি এ লাকসাম- মনোহরগঞ্জ আওয়ামী লীগের দীর্ঘদিন নেতৃত্ব দেওয়ার কারণে আজ লাকসাম মনোহরগঞ্জ সকল শ্রেণির মানুষ আমাকে মানে। দল-মত নির্বিশেষে মানুষ আমাকে ভালোবাসে। আমি সকল মানুষের ভালোবাসা দিয়ে ভোটের মাধ্যমে নির্বাচিত প্রতিনিধি হতে চাই ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার আবদুল কাইয়ূম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজুল ইসলাম চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবক ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ,উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মো কামাল হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক মো সফিকুর রহমান, জিয়াউর রহমান শাহীন জিয়া, জানে আলম, খিলা ইউপি চেয়ারম্যান আল আমিন ভূঁইয়া , উত্তর হাওলা ইউপি চেয়ারম্যান মো হিরন, ঝলম উত্তর ইউপি চেয়ারম্যান মজিদ খান রাজু, খিলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শামীম ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লবসহ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড