• বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরসরাইয়ে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর

  মো. আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

২৬ ডিসেম্বর ২০২৩, ২০:২১
অফিস ভাংচুর

চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিনের নির্বাচনী অফিস ভাঙচুর ও পোস্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে।

সোমবার (২৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের জনার্দ্দনপুর এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান গিয়াস উদ্দীনের মিডিয়া উপ-কমিটির সদস্য আসিফুর রহমান শাহীন।

তিনি অভিযোগ করে বলেন, ‘দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সলিম উল্ল্যাহর নেতৃত্বে হামলা ও ভাংচুর চালানো হয়। এ সময় স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা প্রতিবাদ করলে তারা পালিয়ে যায়। আমরা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট বরাবর লিখিত অভিযোগ দিয়েছি।’

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান ও জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান বলেন, ‘জনার্দ্দনপুরে স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিনের নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা ঘটেনি‌ তবে কিছু পোস্টার ও টেবিল সরিয়ে ফেলেছে কে বা কারা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জড়িত কাউকে পাওয়া যায়নি। তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড