• রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি নেতাকর্মীরা 'হাসুয়া' নিয়ে বাড়িতে বাড়িতে বসে আছে: বুলবুল

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

২৬ ডিসেম্বর ২০২৩, ১৭:৩৫
হাসুয়া

এক দফা দাবিতে অসহযোগের ডাক দেওয়া বিএনপি আসন্ন জাতীয় সংসদ নির্বাচন বর্জনের আহ্বানে লিফলেট বিতরণ করেছেন রাজশাহী মহানগর বিএনপির নেতৃবৃন্দরা। দুপুরে রাজশাহী মহানগরীর লক্ষীপুর এলাকায় বিএনপির নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুলের নেতৃত্বে এই কর্মসূচি পালন করেন ।

এ সময় মোসাদ্দেক হোসেন বুলবুল দোকান কর্মচারী, ফুটপাতের পথচারী এবং রিকশা-অটোরিকশার চালক ও যাত্রীদের হাতে লিফলেট তুলে দেন। লিফটের বিতরণ শেষে বুলবুল বলেন, ৭ জানুয়ারির সাজানো ভাগ-বাটোয়ারার নির্বাচন জনগণ ইতোমধ্যে প্রত্যাখ্যান করেছে। এই নির্বাচনে ওরা ছাড়া কেউ ভোট কেন্দ্রে যাবে না। এছাড়াও এ নির্বাচন দেশে-বিদেশে কারো কাছে গ্রহণযোগ্যতা পাবে না বলে জানান বিএনপির এই নেতা।

তিনি আরো বলেন, সাধারণ মানুষকে আমরা সরকারকে কর, খাজনা এবং বিদ্যুৎ-গ্যাস-পানির বিল পরিশোধ বন্ধ করে দেওয়ার এবং ব্যাংকে আমানত না রাখার আহ্বান জানাচ্ছি। এরপর কর ও খাজনার টাকা কেউ আদায় করতে গেলে বিএনপি নেতাকর্মীরা বাড়িতে বাড়িতে হাঁসুয়া নিয়ে বসে আছে বলে মন্তব্য করেন কেন্দ্রীয় কমিটির এই নেতা। এ সময় গণসংযোগ কর্মসূচিতে রাজশাহী বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ইশা, মহানগর যুবদলের সাবেক সভাপতি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড