• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবরোধের সমর্থনে ঢাকা-সিলেট মহাসড়কে বিক্ষোভ বিএনপির

  মনিরুজ্জামান, নরসিংদী

২৪ ডিসেম্বর ২০২৩, ১১:৫৯
বিক্ষোভ

নরসিংদীতে অবরোধের সমর্থনে ঢাকা-সিলেট মহাসড়কে বিক্ষোভ মিছিল করেছে নরসিংদী জেলা বিএনপির নেতাকর্মীরা।

রবিবার (২৪ ডিসেম্বর) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল চারাবাগ এলাকায় নরসিংদী জেলা বিএনপির (ভারপ্রাপ্ত) আহ্বায়ক সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সরদার সাখাওয়াত হোসেন বকুলের দিকনির্দেশনায় বিক্ষোভ মিছিল করেন বিক্ষোভকারীরা।

এই সময় বেলাব উপজেলা বিএনপির আহ্বায়ক সদস্য ও আমলাব ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ খলিল উল্লাহ তপন, বেলাব উপজেলা বিএনপি নেতা আকবর হোসেন মোবারক, নরসিংদী জেলা যুবদলের সদস্য ও বেলাব উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মোঃ সুমন ফকির রাজ,বেলাব উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মাসুদ তালুকদার, যুগ্ম আহ্বায়ক মোঃ জাকির হোসেন,যুগ্ম আহ্বায়ক মাসুদ পারভেজ, ছাত্রনেতা মোফাজ্জল হোসেন,রাশেদ রায়হান, আশিক নেওয়াজ'সহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বেলাব উপজেলা বিএনপির আহ্বায়ক সদস্য ও আমলাব ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ খলিল উল্লাহ তপন বলেন, মামলা, হামলা হত্যা, নির্যাতন করে ভোটাধিকার ও গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনকে এই গণবিরোধী সরকার কিছুতেই দমাতে পারবে না। বিএনপির ডাকা গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে দেশের জনসাধারণের সমর্থন রয়েছে।

নরসিংদী জেলা যুবদলের সদস্য মোঃ সুমন ফকির রাজ বলেন, আমরা এখন চুড়ান্ত আন্দোলন সংগ্রামে আছি। অভিষ্ট লক্ষ্যে পৌছানো না পর্যন্ত আমাদের গনতান্ত্রিক আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে। সফল না করে আমরা ঘরে ফিরবো না। মামলা হামলা নির্যাতন করে বিএনপির লাখ লাখ নেতাকর্মীদের রাজপথ থেকে সরানো যাবে না বলে ও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

​​​​

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড