• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলাপাড়ায় আ. লীগ ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের সংঘর্ষে আহত ৭ 

  আরিফ সিকদার, কলাপাড়া (পটুয়াখালী)

২৩ ডিসেম্বর ২০২৩, ১৮:২৬
সংঘর্ষে

পটুয়াখালীর কলাপাড়ায় নৌকার প্রার্থী অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ মাহবুবুর রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার মহিপুর থানার ডালবুগঞ্জ ইউনিয়নের বরকতিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষের অন্ততঃ ৭ জন আহত হয়েছে। এ ঘটনায় মহিপুর থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়েছে।

আহতদের কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মধ্যে নৌকার কর্মী মহিপুর থানা ছাত্রলীগের সভাপতি সোয়াইব খান ও মামুন ফরাজিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল প্রেরণ করা হয়েছে। আহত জেলা ছাত্রলীগের সহ সভাপতি এমদাদ খান বাবুসহ ৩ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পর মহিপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে নৌকার সমর্থকরা বঙ্গবন্ধুর ভাষণ সম্বলিত একটি প্রচার সাউন্ড বক্সে বাজিয়ে পার্শ্ববর্তী চাপলী বাজারে উঠান বৈঠকের উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় তাদের পাশে ঈগল পাখির সমর্থকরা অপর একটি সাউন্ড বক্সে হিন্দি গান বাজায়। নৌকার প্রচারের মধ্যে হিন্দি গান বাজিয়ে ডিস্টার্ব করতে নিষেধ করেন সোয়েব খান। এ নিয়ে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়ায়।

মহিপুর থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় উভয় পক্ষ লিখিত অভিযোগ দায়ের করেছে। ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড