• রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

'মান-অভিমান ভুলে নৌকার পক্ষে কাজ করতে হবে'

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

২৩ ডিসেম্বর ২০২৩, ১৭:৩১
আবুল কালাম আজাদ এমপি

আপনারা সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করে নৌকার প্রার্থী নূর মোহাম্মদকে বিজয়ী করে আবারও জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যকালে এসব কথা বলেন পরিকল্পনা মন্ত্রাণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি।

তিনি বলেন, নিজেদের মধ্যে সকল মান-অভিমান ভুলে সবাইকে এক হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে।

শুক্রবার বিকালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নূর মোহম্মদের বাসভবনে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগমের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও জামালপুর-১ (বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ) আসনের আওয়ামী লীগের নৌকার মনোনীত এমপি প্রার্থী নূর মোহাম্মদ বলেন, আমি আপনাদের অনুরোধ করবো আগামী ৭ তারিখে নৌকা মার্কায় ভোট দিয়ে আগামী পাঁচ বছরের জন্য আপনাদের চাকর হিসাবে আমাকে নিয়োগ করেন। সেই সাথে আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি আবুল কালাম আজাদের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আগা সাইয়ুমের সঞ্চালনায় এ সময় বক্তব‌্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মফিজ উদ্দিন, সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন তালুকদার বাবুল,উপজেলা আওয়াম লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়,পৌর মেয়র ও পৌর যুবলীগের আহ্বায়ক নজরুল ইসলাম সওদাগরসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহিলালীগ, ছাত্র লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী । সভায় কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড