• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নৌকার ব্যানার লাগানোকে কেন্দ্র করে আ. লীগ কার্যালয় ভাঙচুর

  মনিরুজ্জামান, নরসিংদী

২৩ ডিসেম্বর ২০২৩, ১৫:৫৪
ভাঙচুর

নরসিংদীতে ব্যানার লাগানোকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে নৌকার সমর্থকদের ৪টি মোটরসাইকেল ও অফিস ভাঙচুর করা হয়েছে।

শুক্রবার (২০ডিসেম্বর) সন্ধায় নরসিংদী ২ (পলাশ ও সদরের একাংশ) নির্বাচনী এলাকার মেহেরপাড়া ইউনিয়নের চৈতাব আওয়ামী লীগ কার্যালয়ে নৌকা প্রতীকের ব্যানার লাগানোকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়। এতে নৌকা প্রতীকের ডা. আনারুল আশরাফ খান দিলীপের এক সমর্থককে আহত করা সহ ৪টি মোটরসাইকেল ও দলীয় কার্যালয়ে ব্যাপক ভাংচুর করা হয়।

স্থানীয়রা জানায়, শনিবার সকালে অত্র এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী ডা. আনোয়ারুল আশরাফ খান'র নির্বাচনী গণসংযোগ এবং অত্র কার্যালয়ে উঠান বৈঠক করার কথা রয়েছে। সেজন্য শুক্রবার সন্ধ্যায় মেহেরপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুবের লোকেরা ডা. আনোয়ারুল আশরাফ খান'র সমর্থক স্থানীয় ওই দলীয় কার্যালয়টিতে উঠান বৈঠকের জন্য লোকজনের বসার ব্যবস্থায় সেটি গোছগাছ করতে থাকে। কার্যালয়ে পূর্ব থেকে লাগানো স্থানীয় মেয়েরপাড়া ইউপির বর্তমান চেয়ারম্যান আজাহার অমিত প্রান্ত'র ছবি সম্বলিত ব্যানার খুলে সেখানে নৌকা প্রতীকের ব্যানার লাগানো হয়। এতে চেয়ারম্যান প্রান্ত'র সমর্থক আতাউর মেম্বারের লোকেরা সেখানে অতর্কিত হামলা চালায়। এতে শাকিল মোল্লা নামে নৌকা প্রতীকের এক সমর্থক আহত হয়। হামলাকারীরা এ সময় সুজুকি ব্র্যান্ডের ৪টি মোটরসাইকেলসহ কার্যালয় ভাঙচুর করে চলে যায়।

হামলার পরপর নরসিংদী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান ও মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিলন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মেহেরপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান মাহবুবুল আলম এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, সন্ত্রাসী হামলায় নৌকা প্রতীকের একজন সমর্থক আহত হয়। এছাড়াও চারটি মোটরসাইকেল ও অফিস ভাঙচুর করা হয়। এ ব্যাপারে ভুক্তভোগিদের সাথে আলাপ আলোচনা করে অভিযোগ দায়ের করা হবে বলেও জানান তিনি।

এ ব্যাপারে স্থানীয় মেহের পাড়া ইউপি সদস্য আতাউর মেম্বারের মোবাইলে কয়েকবার ফোন করা হলেও সেটি বন্ধ পাওয়ায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি ।

এরপরে ইউপি চেয়ারম্যান আজাহার অমিত প্রান্তর সাথে যোগাযোগের চেষ্টা করলেও ফোন রিসিভ না করায় কথা বলা সম্ভব হয়নি।

এ ব্যাপারে জানতে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুজ্জামান মিলনকে একাধিকবার ফোন দিলেও তিনি তা রিসিভ করেননি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড