• রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করলো নৌকা সমর্থকরা

  ডাসার প্রতিনিধি

২৩ ডিসেম্বর ২০২৩, ১৪:৩৪
হত্যা

মাদারীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী অধ্যাপিকা তাহমিনা বেগমের সমর্থক কালকিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আওয়ামী লীগ কর্মী এস্কান্দার খাঁকে (৪৫) কুপিয়ে হত্যা করা হয়েছে।

আজ শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি কালকিনির ভাটাবালী গ্রামের হোসেন খাঁর ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার ভোরে বাড়ির সামনের রাস্তায় হাঁটতে বের হন এসকেনদারসহ বেশ কয়েকজন। এ সময় মাদারীপুর-৩ আসনের নৌকা প্রার্থী ড. আবদুস সোবহান মিয়ার সমর্থক ও লক্ষ্মীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলুল হক বেপারির নেতৃত্বে অতর্কিত হামলা চালানো হয়। এ সময় এসকেনদারকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পায়ের রকও কর্তন করা হয়। বাধা দিলে আরেকজনকে কুপিয়ে আহত করা হয়।

পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে দুজনকে উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে দুজনকে পাঠানো হয় বরিশাল শেরেবাংলা মেডিকেলে। সেখানে দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন মারা যান এসেকনদার। এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

সদর আংশিক-কালকিনি-ডাসার নিয়ে গঠিত মাদারীপুর-৩ আসনে নৌকার প্রার্থী আবদুস সোবহান মিয়া গোলাপ কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক। স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড