• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে পর্যটককে ছুরিকাঘাতের ঘটনায় ২ ছিনতাইকারী আটক

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রিপোর্টার, বান্দরবান

২১ ডিসেম্বর ২০২৩, ১৫:১৯
ছিনতাইকারী

বান্দরবানের মেঘলা পর্যটন কেন্দ্রে ছুরিকাঘাতের ঘটনায় দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে বান্দরবান পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার সৈকত শাহীন।

আটকৃতরা হলেন, বান্দরবান শহরের হাফেজঘোনা এলাকার আবদুল আলমের ছেলে আবদুর রহমান ওরফে বাছা (২৮) মেঘলা পর্যটন এলাকার চাকমা পাড়ার বাসিন্ধা মৃত মো. সেলিমের ছেলে মহিউদ্দিন (২২)।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, মেঘলা পর্যটন কেন্দ্রে ময়মনসিংহ থেকে আগত তসলিম উদ্দিন পর্যটক দম্পতিকে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুই জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িত মুন্না নামে আরো ছিনতাইকারীকে গ্রেফতার করতে পুলিশের অভিযান চলমান রয়েছে।

তিনি জানান, আটকৃতদের কাছ থেকে একটি ধারালো দা, একটি কেচি, মোবাইল, মানিব্যাগ ও মোটর সাইকেল এর চাবি উদ্ধার করা হয়। তবে ওই পর্যটকের মানিব্যাগে থাকা ২৫ হাজার টাকা উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানান পুলিশ সুপার।

উল্লেখ্য, গত ১৮ ডিসেম্বর ময়মনসিংহ থেকে মোটরসাইকেলযোগে বান্দরবান ভ্রমণে আসা তসলিম উদ্দিন দম্পতিকে মেঘলা পর্যটন কেন্দ্রে সাড়ে ৫টায় ভ্রমণ শেষে ফেরার পথে ছুরিকাঘাত করে মানিব্যাগে সাথে থাকা ২৫ হাজার টাকা, দুইটি মোবাইল ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। পরে স্থানীয়রা আহত ওই পর্যটককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড