• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে হরতালের সমর্থনে ৩ গাড়ি ভাংচুর, আটক ১

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

১৯ ডিসেম্বর ২০২৩, ১৮:৩৮
গাড়ি ভাংচুর

আসন্ন সংসদ নির্বাচনের আগে রাজনৈতিক কর্মসূচি পালনের ওপর নিষেধাজ্ঞা উপেক্ষা করেই আজ মঙ্গলবার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল করছে বিএনপি ও সমমনা দলগুলো। সরকার পতনের এক দফা দাবি এবং ‘একতরফা ও প্রহসনে’র নির্বাচনের তপশিল বাতিলের দাবিতে এ কর্মসূচি পালন করছে তারা।

আজ সকাল ১১টায় বাঁশখালী উপজেলার চাম্বল বাজারে যাত্রীবাহী একটি সুপার সার্ভিস, একটি ট্রাক ও একটি সিএনজি চালিত অটোরিকশার গ্লাস ভাংচুর করে হরতাল সমর্থকরা পালিয়ে যায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গন্ডামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনার আফজল আহমদের পুত্র মহি উদ্দিন (৩০) নামে একজনকে আটক করেছে পুলিশ। তবে হরতালের দিন বাঁশখালীর যানচলাচল স্বাভাবিক রয়েছে।

হরতালের সমর্থনে সকালে উপজেলার চাম্বল বাজার এলাকায় প্রধান সড়কে এ ঘটনা ঘটে। এতে একটি বাস, একটি ট্রাক ও সিএনজির গ্লাস ভাংচুর করে হরতাল সমর্থকরা।

এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ বলেন, বিএনপি ও সমমনা দলের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে উপজেলার চাম্বল বাজারের প্রধানসড়কে চলাচলরত তিনটি গাড়ি ভাংচুর করে হরতাল সমর্থকরা। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড