• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্বাচনে ফলস ভোট না দেওয়ার আহবান পাপনের

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

১৮ ডিসেম্বর ২০২৩, ২০:২৬
পাপন

শেখ হাসিনার চ্যালেঞ্জ একটি অবাদ সুষ্ঠু ফ্রি ফেয়ার নির্বাচন। দেশ বিরোধী চক্রান্ত নির্বাচন বানচাল করতে তাদের বিদেশী বন্ধুদের নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এবার আর ছাড় দেয়া যাবে না।

সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধায় কিশোরগঞ্জের ভৈরবে পৌর শহরের সরকারি কেবি পাইলট মডেল হাই স্কুল মাঠে এক কর্মী সমাবেশে যোগদান করে এসব কথা বলেন, কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ও বিসিবি সভাপতি আলহাজ্ব মো. নাজমুল হাসান পাপন।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ভৈরব-কুলিয়ারচর আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কা সমর্থনে কর্মী সমাবেশে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নাজমুল হাসান পাপন আরো বলেন, যার ভোট তাকে দিতে হবে এবং তার নিজেই ভোট কেন্দ্র গিয়ে দিতে হবে। এবার আর ফলস ভোট দেয়ার সুযোগ নেই। কেউ ফলস ভোট দিতে গেলে তাকে সুযোগ দেয়া যাবে না।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনাকে বারবার হত্যার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। দেশ বিরোধী চক্রান্তকারীদের মদদে পাকিস্থানী দোসররা দেশ ধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। এখন থেকে আর ছাড় নয়। সারাদেশে জ্বালাও পোড়াও করে আওয়ামী লীগকে ভয় দেখিয়ে লাভ নেই। বঙ্গবন্ধু পাকিস্তানীদেরই ভয় পায়নি। তার জন্য জননেত্রী শেখ হাসিনা ভয় পাওয়ার নেত্রী নয়। যেখানে অন্যায় সেখানেই প্রতিবাদ করা হবে।

আগামী সংসদ নির্বাচনে প্রতিটি ওয়ার্ড, প্রতিটি ইউনিয়নে নেতাকর্মীদের নির্বাচনী প্রস্তুতি নিয়ে যার যার কেন্দ্রে ভোটারদের উপস্থিতি বাড়িয়ে যার ভোট তাকে দেয়ার আহবান জানান নাজমুল হাসান পাপন।

পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভের সঞ্চলনায় কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন, ভৈরব পৌর মেয়র আলহাজ¦ মো. ইফতেখার হোসেন বেনু, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সহ-সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান, কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মো. জাকির হোসেন কাজল, সাবেক প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা মো. সোলায়মান, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ প্রমুখ।

কর্মী সমাবেশে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ ও অসংখ্য নেতাকর্মী তাদের স্ব স্ব ওয়ার্ড ও ইউনিয়ন থেকে নির্বাচনী কমিটির সদস্যদের নিয়ে কর্মী সমাবেশে অংশগ্রহণ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড