• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে মারপিটের অভিযোগ ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

১৮ ডিসেম্বর ২০২৩, ২০:১৭
ছাত্রলীগ

সিরাজগঞ্জের বেলকুচিতে স্বতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের সমর্থককে মারপিট করায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় মারপিটের শিকার উপজেলার রাজাপুর ইউনিয়নের মাইঝাইল গ্রামের সুলতানের স্ত্রী রোজিনা খাতুন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগটি দায়ের করেন। অভিযোগে বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকি, ছাত্রলীগ নেতা নানগাতী গ্রামের মাসুদ ও আমবাড়িয়া গ্রামের ভুল্লা ও বৈল্লাগাছী সেলিমকে আসামী করা হয়েছে।

অভিযোগে উল্লেখ করা হয়, বাদী রোজিনার স্বামী সুলতান স্বতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের ঈগল মার্কা প্রতীকের একজন সমর্থক। এতে বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকিসহ আসামীরা ক্ষুদ্ধ হয়ে সোমবার বিকেল তিনটার দিকে সমেশপুর হাবিব স্মৃতি সৌধের নিকট কাজ করাবস্থায় রামদা, হকিষ্টিক ও লোহার রড নিয়ে সুলতানের উপর হামলা চালিয়ে মারপিট করে। এতে সুলতানের শরীরের ফুলা জখম হয় এবং ডানহাতের একটি আঙ্গুল ভেঙ্গে যায়।

বাদী রোজিনা খাতুন জানান, আমার স্বামীসহ পরিবারের লোকজন সাবেকমন্ত্রী লতিফ বিশ্বাসের সমর্থক। এতে ক্ষুদ্ধ হয় রবিন হাসান রকিসহ কয়েকজন আমার স্বামীকে কাজ করা অবস্থায় মারপিট করেছে। আমি তদন্তপুর্বক আসামীদের গ্রেফতারের দাবী করছি। এ বিষয়ে সাবেকমন্ত্রী স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাস বলেন, নির্বাচনকে বাঁধাগ্রস্ত করতেই নৌকা প্রতীকের সমর্থকরা এ হামলার ঘটনা ঘটিয়েছে। দ্বাদশ সংসদ নির্বাচনকে অবাধ ও সুষ্ঠ করার স্বার্থে অবিলম্বে আসামীদের গ্রেফতার দাবী জানিয়েছেন তিনি।

এবিষয়ে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিছুর রহমান জুয়েল জানান, আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড