• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে নিহত ২ জনের মরদেহ উদ্ধার

  মনিরুজ্জামান, নরসিংদী

১৮ ডিসেম্বর ২০২৩, ১৮:২৮
ট্রেনে কাটা পড়ে নিহত

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে নিহত হওয়া দুইজনের মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ৭ টায় গাজীপুর জেলার কালীগঞ্জ থানার দোলাবাড়ি এলাকায় ইদ্রিস মিয়া (২০) ও সকাল ৯ টায় নরসিংদীর রায়পুরা উপজেলার মেথিকান্দা এলাকায় জুয়েল ভূইয়া (৪৫) নামে একজন ট্রেনে কাটা পড়ে মারা যায়।

নিহত ইদ্রিছ নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার বেনুয়া এলাকার নয়ন মিয়ার ছেলে আর জুয়েল রায়পুরা উপজেলার অলিপুরা ইউনিয়নের নবিয়াবাদ এলাকার মোকাদ্দেস ভূইয়ার ছেলে।

রেলওয়ে পুলিশ জানায়, সকাল ৭টায় গাজীপুর জেলার কালীগঞ্জ থানার দোলাবাড়ি এলাকায় রেললাইনে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেথে স্থানীয়রা। পড়ে তারা রেলওয়ে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে নরসিংদীতে ফাঁড়িতে নিয়ে আসে। পরে পরিবারের স্বজনরা খবর পেয়ে ফাঁড়িতে এসে মরদেহ ইদ্রিসের বলে শনাক্ত করে। তবে কোন ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে তা কেউ বলতে পারছে না।

এদিকে সকাল ৯ টায় রায়পুরা উপজেলার মেথিকান্দা এলাকায় কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী এগারোসিন্দুর এক্সপ্রেসের নীচে কাটা পড়ে ঘটনাস্থলেই জুয়েল নামে একজন মারা যায়। পরে স্থানীয়রা রেলওয়ে পুলিশকে খবর দিলে তারা এসে নিহতের মরদেহ উদ্ধার করে নরসিংদী ফাড়িঁতে নিয়ে আসে।

নরসিংদী রেলওয়ে ফাড়িঁর ইনচার্জ উপ-পরিদর্শক নাজিউর রহমান বলেন, খবর পেয়ে আমরা পৃথক স্থান থেকে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে ফাড়িঁতে নিয়ে এসেছি। মেথিকান্দায় নিহত জুয়েল মানসিক ভারসাম্যহীন বলে জানতে পেরেছি। নিহতদের পরিবারের সাথে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড