• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভিক্ষুক বেশে পালিয়েও শেষ রক্ষা হলো না

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৮ ডিসেম্বর ২০২৩, ১৭:১৬
ভিক্ষুক

কুড়িগ্রামে সাজার ভয়ে ভিক্ষুক বেশে পালিয়েও শেষ রক্ষা হলো না এক পলাতক আসামীর। দীর্ঘ ৮ বছর পলাতক থাকার পর সোমবার (১৮ ডিসেম্বর) পুলিশের জালে আটকা পরেন মো. চান মিয়া নামে ওই আসামী। তার বিরুদ্ধে মন্দিরের মূল্যবান মূর্তি ও মালামাল চুরির অভিযোগ ছিল। আদালত কর্তৃক ৩ বছরের সাজা থেকে বাঁচতে তিনি ভিক্ষুক বেশে ৮ বছর ধরে পালিয়ে বেড়াচ্ছিলেন।

ধৃত আসামী চান মিয়া কুড়িগ্রামের উলিপুর উপজেলার হায়াৎ খা এলাকার বাসিন্দা। ২০০৮ সালে উপজেলা শহরের গোবিন্দ জিউ মন্দিরের মূর্তি ও মালামাল চুরির মামলায় অভিযুক্ত চান মিয়াকে আদালত দোষী সাব্যস্থ করে ২০১৫ সালে তিন বছর সাজা প্রদান করেন। এর আগে গতকাল রবিবার রংপুর নগরীর লালবাগ এলাকায় চান মিয়াকে ভিক্ষা করার সময় হাতেনাতে আটক করে পুলিশ।

আটকের বিষয়টি পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) মো: রুহুল আমীন। তিনি জানান, উলিপুর থানা পুলিশের চৌকস তদন্তে উক্ত আসামীকে গ্রেফতার করা হয়।অপরাধী যতই চতুরতা অবলম্বন করুক না কেন তাদের আইনের আওতায় আনতে বদ্ধ পরিকর কুড়িগ্রাম জেলা পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড