• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস পেলেন ঈগল পাখি

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

১৮ ডিসেম্বর ২০২৩, ১৭:১৪
ঈগল পাখি

দ্বাদশ সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী-এনায়েতপুর) আসনে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস পেয়েছে ঈগল পাখি প্রতীক। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মীর মোহাম্মদ মাহবুবুর রহমান এ প্রতীক বরাদ্দ দেন।

প্রতীক বরাদ্দের পর এক প্রতিক্রিয়া আব্দুল লতিফ বিশ্বাস বলেন, দলীয় সভানেত্রী শেখ হাসিনার ঘোষনা দিয়েছিলেন দল থেকে যারা মনোনয়ন পায়নি তারা স্বতন্ত্র নির্বাচন করতে পারবেন এবং দলের নেতাকর্মীরা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করতে পারবেন। এ ঘোষণার পর বেলকুচি-চৌহালী ও এনায়েতপুরের দলীয় নেতাকর্মী ও জনগনের ভালবাসার চাহিদা থেকে জেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে নির্বাচনে অংশগ্রহণ করেছি। নির্বাচনে নৌকার সাথে প্রতিদ্বন্ধিতা হবে না, প্রতিদ্বন্ধিতা হবে ব্যক্তির সাথে। বেলকুচি-চৌহালী ও এনায়েতপুরবাসীর অপছন্দের কারনেই হেরে যাবে নৌকা।

এর দায় কেবল ব্যক্তির উপর বর্তাবে। আগামী ৭ জানুয়ারী নির্বাচনে ঈগল মার্কা প্রতীকে ভোট দিয়ে জনগন তাদের আশার প্রতিফলন ঘটাবে।তিনি বলেন, আমি নির্বাচিত হলে যমুনা নদী ভাঙ্গন হতে পুরো এলাকা রক্ষা, তাঁত শিল্পের অগ্রসরে প্রচেষ্টা ও এনায়েতপুর থানাকে উপজেলায় বাস্তবায়নসহ আর্থিক সামাজিক উন্নয়ন এবং সামাজিক দায়বদ্ধতা থেকে পুর্বের মতোই মানুষের সুখে-দু:খে পাশে থাকবো-ইনশাআল্লাহ্।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড