• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফোনে ও মেসেজে হুমকি আসছে, নিরাপত্তা চাইলেন ডলি সায়ন্তনী

  রাকিব হাসনাত, পাবনা

১৮ ডিসেম্বর ২০২৩, ১৬:৪৭
ডলি সায়ন্তনী

পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত প্রার্থী সংগীতশিল্পী ডলি সায়ন্তনী নির্বাচন থেকে সরে যাওয়ার হুমকি পাচ্ছেন বলে অভিযোগ করেছেন।

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে নোঙর প্রতিক পাওয়ার পর জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগপত্রে উল্লেখ করেছেন, তিনি একজন পেশাদার সঙ্গীতশল্পী। দেশ তথা সারা বিশ্বে তাঁর বেশ জনপ্রিয়তা রয়েছে। অনেক সময় ভক্তরা আবেগতারিত হয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। পাশাপাশি নির্বাচন বন্ধ করা নিয়ে নানা ধরনের ষড়যন্ত্র রয়েছে। বিএনপি-জামায়াতসহ নানা গোষ্ঠী নির্বাচনকে বানচাল করার জন্য অপচেষ্টা করছে। তিনি প্রার্থী হওয়ায় ইতোমধ্যে বিভিন্নভাবে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে। তাই তিনি নিজের নিরাপত্তা ও রাষ্ট্রের মহান উদ্যোগকে ফলপ্রসূ করতে সহযোগিতা কামনা করছেন। সার্বক্ষণিক অস্ত্রধারী নিরাপত্তা রক্ষীর আবেদন করছেন।

এ বিষয়ে কন্ঠশিল্পী ডলি সায়ন্তনী বলেন, ‘ইতিমধ্যে এলাকায় আমার একটি আলাদা ইমেজ তৈরী হয়েছে। মানুষ আমাকে সাদরে গ্রহণ করেছে। মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। কিন্তু আমি যাতে নির্বাচন করতে না পারি এজন্য ফোনে ও মেসেজে বিভিন্ন হুমকি আসছে। তাই আমি নিরাপত্তার জন্য প্রশাসনের কাছে লিখিত আবেদন করেছি। আশা করছি সবার সহযোগিতায় একটি উৎসবমুখর নির্বাচন হবে।’তাই নির্বাচন কমিশন ও প্রশাসনের কঠোর পদক্ষেপ জরুরী।’

পাবনার জেলা প্রশাসক ও নির্বাচনী রিটার্নিং কর্মকর্তা মু আসাদুজ্জামান বলেন, লিখিত অভিযোগ আসছে। প্রার্থীদের সকল অভিযোগ ক্ষতিয়ে দেখা হবে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওযা হবে।

গত ২০ নভেম্বর বিএনএমে যোগ দিয়ে দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেন ডলি সায়ন্তনী। গত ২৯ নভেম্বর তিনি জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে পাবনা-২ আসনের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। ৩ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে ক্রেডিট কার্ড-সংক্রান্ত খেলাপি ঋণের কারণে তাঁর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়। পরে নির্বাচন কমিশনে আপিল করে প্রার্থিতা ফিরে পান। প্রার্থীতা ফিরে পেয়েই সুজানগর -আমিনপুর এলাকায় এসে মানুষের দ্বারেদ্বারে দোয়া চেয়ে বেড়াচ্ছেন। এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বর্তমান সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড