• বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০  |   ১৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদা না দেয়ায় গাড়িচালককে বেধরক মার,  ৪ দিনেও মামলা নেয়নি পুলিশ

  রাকিব হাসনাত, পাবনা

১৪ ডিসেম্বর ২০২৩, ১৫:০৩
চাঁদা

অবৈধ চাঁদা না দেওয়ায় পাবনার চাটমোহর পৌর এলাকায় সাগর হোসেন (২৭) নামের ইউনিলিভারের ডিলারের গাড়ি চালককে বেধরক মারধর ও টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এ ঘটনার সিসিটিভি ফুটেজসহ অভিযোগ দিলেও চারদিনেও মামলা নেয়নি পুলিশ। তবে মারধরের বিষয়টি স্বীকার করলেও ছিনতাইয়ের বিষয়টি অস্বীকার করেছে অভিযুক্তরা।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকালে ঘটনার বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা। এর আগে গত রবিবার (১০ ডিসেম্বর) দুপুরের দিকে চাটমোহর পৌর এলাকার বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

অভিযোগসূত্রে জানা গেছে, ইউনিলিভারের ডিলার পার্থ প্রতিম সাহার বংশী মহরাজ এন্ড এগ্রো টেকনোলজির গাড়ি চালক সাগর ও ডেলিভারিম্যান বিজয় কুমার দাস মালবাহী কাভার্ড ভ্যান নিয়ে আসছিলেন। এ সময় তাদের গতিরোধ করে পৌর এলাকার টোল আদায়কারী সাইফুল ইসলাম সুজা চাঁদাদাবি করেন। তাদের গাড়ি থেকে চাঁদা দেওয়ার নিয়ম নেই জানিয়ে চাঁদা দিতে অস্বীকার করলে অভিযুক্ত সুজার ছেলে শাওন ও সাগর গাড়িচালক সাগরকে বেধরক মারধর করেন। জীবন বাচাতে সাগর পাশের একটি অন্য কারখানায় আত্মগোপন করলেও শাওন ও সাগর দেশীয় অস্ত্র নিয়ে সেখানে প্রবেশ করেন এবং সাগরকে আবারও বেধরক মারধর করেন। এসময় আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে সাগরকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে অভিযুক্ত সাইফুল ইসলাম সুজা বলেন, আমি নিয়ম অনুযায়ীই তাদের কাছে গাড়ির চাঁদা চেয়েছি। কিন্তু তারা দিতে অস্বীকার করেন এবং আমার ওপরই হামলার চেষ্টা করেন। এসময় আমার ভাতিজা পাশে থেকে সাগরকে কয়েকটা কিলঘুষি মেরেছে। আর টাকা নেয়ার অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা।

এ ঘটনার আশ্রয় নেয়া কারাখানার সিসিটিভির ফুটেজ থাকলেও এখনও মামলা নেয়নি পুলিশ। এ বিষয়ে ক্যামেরার সামনে বক্তব্য দিতে অস্বীকার করেন চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা। তবে তিনি জানান, 'যেভাবে অভিযোগ পেয়েছি, ওই প্রেক্ষিতে জিডি হিসেবে আদালতে প্রেরণ করেছি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড