• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পূর্ব শত্রুতার জেরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাটের অভিযোগ

  সারাদেশ ডেস্ক

১৩ ডিসেম্বর ২০২৩, ১৬:২৭

কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী বাজারের স্থানীয় ব্যবসায়ী নজরুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। গত ৯ ডিসেম্বর সকাল আনুমানিক ৮টার সময় “নজরুল ষ্টোর” নামের ঐ মুদি দোকানে হামলা চালায় দুর্বৃত্তরা। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় এজাহার দায়ের করেছেন।

প্রতক্ষ্যদর্শীরা জানান, পূর্ব শত্রুতার জেরে জিয়ারখী এলাকার মখলেছুর রহমানের ছেলে আব্দুল মান্নান এর নির্দেশে মফিজুর রহমানের ছেলে সৈয়দ উদ্দিন ও আবু বক্করের ছেলে হাসমত সহ অজ্ঞাতনামা ১০/১২ জন নজরুল ইসলামের ব্যবসায়ীক প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে। এসময় হামলাকারীরা গোডাউনের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে সিসিটিভি ক্যামেরা ভাংচুর সহ বিভিন্ন প্রকারের মালামাল, গ্যাস সিলিন্ডার, ডিজেল ভর্তি ব্যারেল, সয়াবিন ভর্তি ব্যারেল, চিপস্ এর পলি, চাউলের বস্তা, খুদের বস্তা, ছালের বস্তা, ধানের গুড়ার বস্তা সহ বিভিন্ন মালামাল লুট করে। তাছাড়াও হামলাকারীরা গোডাউনের মধ্যে বিভিন্ন ধরনের মালামাল মাটিতে ফেলে বিনষ্ট করে। পরবর্তীতে প্রত্যক্ষদর্শীদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে আসামীরা ঘটনাস্থল ত্যাগ করে। সেসময় হামলাকারীরা হুমকি দিয়ে বলে যান, “নজরুলের দোকান ও বাড়ীঘর আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হবে। এছাড়া নজরুল ইসলাম ও তার পরিবারের সদস্যদের যেখানে পাওয়া যাবে সেখানেই খুন করা হবে।

ভুক্তভোগী ব্যবসায়ী বলেন, হামলাকারীরা তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ৮ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করেছে। এতে তিনি চরম আর্থিক সংকটের মধ্যে পড়েছেন। তাছাড়া হামলাকারীরা তার ও তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেওয়ায় তারা আতঙ্কে দিন পার করছেন। এমতাবস্থায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগীতা কামনা করেছেন তিনি।

বিষয়টি নিয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সোহেল রানা জানান, তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড