• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর হামলার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে

  আনোয়ার হোসেন, মিরসরাই

১৩ ডিসেম্বর ২০২৩, ১২:১৬
ছাত্রলীগ

চট্টগ্রাম-১ মিরসরাই আসনে স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিনের সমর্থকের উপর হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার ( ১২ ডিসেম্বর) বিকেলে উপজেলার বড়তাকিয়া বাজারে এই হামলার ঘটনা ঘটেছে। হামলায় মাসুদ রানা (৩৬) নামে এক যুবলীগ কর্মী আহত হয়েছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে। আহত মাসুদ রানা মায়ানী ইউনিয়নের সৈদালী এলাকার বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন ভুলুর ছেলে।

স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিন অভিযোগ করেন, বড়তাকিয়া বাজারে মাসুদ করিম তার দুই কর্মী ইমাম ও ইসলামকে নিয়ে আমার পক্ষে ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে যাচ্ছিলেন। এ সময় উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা ও খৈয়াছড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাহিদুল হাসান লাবিবের নেতৃত্বে ৮-১০ জন লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা করে। তাকে আহত অবস্থায় চমেকে নিয়ে আসা হয়েছে।

তবে হামলার বিষয়টি অস্বীকার করে উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা বলেন, মাসুদ অন্যের জায়গা দখল করে মার্কেট নির্মাণ করেছে। এই বিষয়ে তাকে জিজ্ঞেস করা হয়েছে। হামলার কোন ঘটনা ঘটেনি। তারা মিথ্যাচার করছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম বলেন, বড়তাকিয়ায় মারামারির খবর শুনে ঘটনাস্থলে ছুটে যাই। এটা তাদের ব্যক্তিগত সমস্যা। নির্বাচন কিংবা রাজনৈতিক কোন ঘটনা নয়। এই ঘটনায় থানায় কোন অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড