• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভূমি অফিসে মামলার শুনানিতে এসে ২ পক্ষের সংঘর্ষে আহত ৪

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া):

১২ ডিসেম্বর ২০২৩, ১৯:০৩
আহত

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে মিস কেসের বা মামলার শুনানিতে এসে সংঘর্ষে জড়িয়ে পড়েছে দুই পক্ষ। সংঘর্ষে অন্তত ৪ জন আহত হয়েছেন।

মঙ্গলবার বিকেল ৪ টার দিকে দৌলতপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ের সামনে সংঘর্ষ ও হাতাহাতির এ ঘটনা ঘটে।

সংঘর্ষে রতন আলী, আশরাফুল ও বিপ্লব সহ দুই পক্ষের ৪জন আহত হলে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের বাড়ি উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের ধর্মদহ পশ্চিমপাড়া গ্রামের।

প্রত্যক্ষদর্শীরা জানান, ধর্মদহ পশ্চিমপাড়া গ্রামের আশরাফুল ও বিপ্লবের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে জমি-জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধের সূত্র ধরে দৌলতপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে আশরাফুল বাদী হয়ে একটি মিস কেস করেন। কেসের শুনানির দিন ছিল মঙ্গলবার। দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহীদুল ইসলাম আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের দায়িত্বে থাকার কারণে শুনানির দিন পেছানো হয়। এ নিয়ে দুই পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সংঘর্ষের বিষয়ে দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) শাহীদুল ইসলাম বলেন, আমি অফিসের বাইরে আছি। তবে ঘটনাটি আমি শুনেছি।

এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, জমি জায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড