• রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৈদ্যুতিক সর্ট সার্কিটের আগুনে নারী উদ্যোক্তার স্বপ্ন পুড়ে ছাই 

  মনিরুজ্জামান, নরসিংদী

১২ ডিসেম্বর ২০২৩, ১৬:০৯
সর্ট সার্কিট

নরসিংদীতে একটি কাপড়ের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডে এক নারী উদ্যোক্তার স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেছে।

রোববার (১০ ডিসেম্বর) রাতে নরসিংদীর শেখেরচর মোল্লা বাড়িতে নারী উদ্যোক্তা শ্রাবনী আক্তার রিমুর মালিকানাধীন মেসার্স মাহাদী বস্ত্রালয়ের গোডাউনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এতে করে গোডাউনে থাকা কাপড় থেকে প্রায় পঁচাত্তর লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে বলে জানিয়েছেন মেসার্স মাহাদী বস্ত্রালয়ের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মামুন মোল্লা।

গোডাউন কর্তৃপক্ষ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল রাত আটটার দিকে মেসার্স মাহাদী বস্ত্রালয়ের গোডাউনের ভেতর থেকে ধোঁয়া বের হতে শুরু করে। পরে গোডাউনের লোকজন তালা খুলতে গিয়ে বৈদ্যুতিক শক এর স্বীকার হয়। তাৎক্ষণিকভাবে পল্লীবিদ্যুৎ অফিসে ফোন করে বিষয়টি অবগত করে সেই এলাকার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। পরে তালা খুলে গোডাউনের ভেতরে প্রবেশ করতে আধা ঘন্টার মতো সময় লাগে। আগুন গোডাউনের সমস্ত কাপড়ের মধ্যে ছড়িয়ে পড়ে। পরে এলাকাবাসীর সহযোগিতায় নিজস্ব আগুন নির্বাপক যন্ত্র ও পানি দিয়ে দীর্ঘ ২ ঘন্টা পরিশ্রমে রাত সাড়ে দশটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে গোডাউনের কাপড় পুড়ে প্রায় পঁচাত্তর লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। তবে কাপড় উদ্ধার করতে গিয়ে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

গোডাউনের এডজাস্ট ফ্যান থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করছে গোডাউন কর্তৃপক্ষ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড