• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় ইতিহাস পরিবহনের বাসে আগুন

  শাকিল শেখ, ঢাকা

১২ ডিসেম্বর ২০২৩, ০০:২৩
আগুন

সাভারের আশুলিয়ার কবিরপুর এলাকায় যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এঘটনায় ডিইপিজেড ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের আধা-ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

সোমবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে আশুলিয়ার কবিরপুর এলাকায় ইতিহাস পরিবহনের একটি বাসে দূর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ডিইপিজেড ফায়ার সার্ভিসন স্টেশন টিম লিডার মো. আনোয়ার হোসেন।

স্থানীয়রা জানায়, চন্দ্রা থেকে ছেড়ে আসা ইতিহাস পরিবহনের বাসটির নবীনগর হয়ে রাজধানীর মিরপুরের দিকে যাওয়ার কথা ছিল। কিন্তু কবিরপুর বাসস্ট্যান্ডে পৌঁছালে তাতে আগুন দেয় দুর্বৃত্তরা।

ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকার (ডিইপিজেড) ফায়ার সার্ভিস জানায়, ইতিহাস পরিবহনের একটি বাসে দূর্বৃত্তরা বাসে আগুন ধরিয়ে দেয়। ৯৯৯ খবর পেয়ে আমাদের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায় এবং প্রায়আধা ঘণ্টার চেষ্টা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এঘটনায় কোনো হতাহত হয়নি।

এ বিষয়ে আশুলিয়া থানা-পুলিশের উপ পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসেছি। ইতিহাস পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। আগুন ইতিমধ্যে নেভানো হয়েছে।তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড