• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ৪১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাঁজা, ইয়াবা, ফেন্সিডিল ও সাজাপ্রাপ্ত আসামীসহ আটক ৫

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও:

১১ ডিসেম্বর ২০২৩, ১৬:৫২
মাদক

মাদক বিরোধী অভিযান পরিচালনায় ঠাকুরগাঁও জেলার ৪ টি থানা হতে ৪জন ও ০১ জন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

রবিবার (১০ ডিসেম্বর) বিভিন্ন সময়ে ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠকের সার্বিক দিক-নিদের্শনায় অত্র জেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এসব আসামীদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, জেলার রুহিয়া থানার কশালগাঁও (বাঁশবাড়ী) গ্রামের মৃত রফিজ উদ্দিনের ছেলে লাল মিয়া (৩৪), পীরগঞ্জ থানার রঘুনাথপুর (কলেজ বাজার) গ্রামের মৃত আহম্মেদ আলীর ছেলে আরমান আলী (৩৫), ভুল্লী থানার লাউথুতি (ডাঙ্গাপাড়া) গ্রামের মৃত কলিম উদ্দীনের ছেলে আজিজুর রহমান (৬৯), হরিপুর থানার তিনুয়া গ্রামের হাসির উদ্দীনের ছেলে সাহিরুল ইসলাম(৩৬) ও যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামী রাণিশংকৈল থানার চেংমারী (চোসপাড়া) গ্রামের সইফতের ছেলে হাফিজ উদ্দিন।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠকের সার্বিক দিক-নিদের্শনায় অত্র জেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে রুহিয়া থানার পশ্চিম ইউপির বাশবাড়ী গ্রামের ধৃত আসামী এর বসত বাড়ীর প্রবেশ গেইট এর সাথে বাহির আঙ্গিনার উপরে অভিযান পরিচলানা করে ১১০ গ্রাম গাঁজসহ লাল মিয়াকে আটক করা হয়, পীরগঞ্জ থানা পুলিশ রঘুনাথপুর (পানুয়াপাড়া) গ্রামে জাহাঙ্গীর আলম এর ভাড়া নেওয়া বাড়ীতে অভিযান পরিচালনা করে ৫৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরমান আলীকে আটক করা হয়, ভূল্লী থানার শুখানপুকুরী ইউনিয়নের লাউথুতি (ডাঙ্গাপাড়া) গ্রামে অভিযান পরিচালনা করে ২০ গ্রাম গাঁজাসহ আজিজুর রহমানকে আটক করা হয়,হরিপুর থানার হরিপুর ইউনিয়নের কালিগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করে ১০ বোতল ফেন্সিডিলসহ সাহিরুল ইসলামকে আটক করা হয় ও রাণীশংকৈল থানার যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামী হাফিজ উদ্দিনকে দিনাজপুর জেলাধীন বোচাগঞ্জ থানা এলাকা হইতে গ্রেফতার করা হয়।

ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠক জানান, মাদকসহ আটককৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, ঠাকুরগাঁও জেলার সকল প্রকার অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড