• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাউজানে ১ সপ্তাহে ৪ দুর্ঘটনায় মৃত ৫

তিন চাকার যান কেড়ে নিচ্ছে প্রাণ

  আবিদ মাহমুদ, রাউজান (চট্টগ্রাম)

১০ ডিসেম্বর ২০২৩, ১৬:০২
দুর্ঘটনা

চট্টগ্রামের রাউজানে এক সপ্তাহে চারটি দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। অদক্ষ চালকদের কারণে দুর্ঘটনায় প্রাাণহানীর ঘটনা ঘটছে বলে মনে করছেন রাউজান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক।

জানা যায়, শনিবার (০৯ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টায় গহিরা কুণ্ডেশ্বরী এলাকা সংলগ্ন রাউজান টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে বাস-যাত্রীবাহী সিএনজি অটোরিকশার সংঘর্ষে মো. ইলিয়াছ নামে ২৭ বছর বয়সী এক যুবক নিহত হন। তিনি রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের জানিপাথর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ও সিএনজি চালিত অটোরিকশা চালক। আহতরা হলেন রাউজান পৌরসভার ৬নং ওয়ার্ডের সুলতানপুর ছিটিয়াপাড়া গ্রামের প্রয়াত আবুল কাশের স্ত্রী ৪০ বছর বয়সী রুনা আকতার, তার ১২ বছর বয়সী মেয়ে রিনা আকতার একই এলাকার ফটো আকতার।

এদিকে শুক্রবার (০৮ ডিসেম্বর) রাত ৮টার দিকে মারা গেছেন রবিবার (০৩ ডিসেম্বর) চট্টগ্রাম-রাঙামাটি সড়কে রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডে আরেক দুর্ঘটনায় উল্টোপথে আসা সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে ট্রাকের সংঘর্র্ষে আহত ৩৮ বয়সী দুই সন্তানের জননী রিনা আকতার। তিনি তিনি পার্বত্য রাঙামাটি জেলার কাউখালি উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের হানিফ মাষ্টারের বাড়ির হানিফ মাষ্টারের স্ত্রী। একই দুর্ঘটনায় প্রাণ হারান পার্বত্য জেলা রাঙামাটির কাউখালী উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আবদুল মোতালেব।

এছাড়া বুধবার (০৬ ডিসেম্বর) চট্টগ্রাম-রাঙামাটি চারলেন সড়কের গহিরা নোয়ারাস্তার মাথা নামক এলাকায় ইউটার্নের সঙ্গে ধাক্কায় তিন চাকার সিএনজি চালিত অটোরিকশা উল্টে ঘটনাস্থলে লিপি বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়। তিনি রাঙামাটি পৌরসভার ২নং ওয়ার্ডের খোকনের স্ত্রী।

এর আগের দিন গত মঙ্গলবার (০৫ ডিসেম্বর) রাউজান উপজেলা নোয়াজিষপুর ইউনিয়নের গহিরা অদুদ চৌধুরী সড়কের সিএনজি চালিত অটোরিকশা উল্টে মো. সোহেল (১৫) নামে এক কিশোর নিহত হয়। তিনি চিকদাইর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের প্রয়াত লোকমান হোসেনের ছেলে।

শনিবারের ঘটনায় রাউজান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, খবর পেয়ে ফোর্স নিয়ে আমি ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে গহিরা জে.কে মেমোরিয়াল হসপিটালে পাঠায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক সিএনজি চালককে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত তিন যাত্রীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড