• রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পৃথক সংঘর্ষে ২জন নিহত

  হুমায়ূন কবির সূর্য, কুড়িগ্রাম:

০৯ ডিসেম্বর ২০২৩, ১৮:৪২
নিহত

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় পৃথক দুটি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলার মধ্যকাশিপুর বাজারে দোকান ভাড়া চাইতে গিয়ে এবং বড়ভিটা ইউনিয়নে আবাদী জমির উপর দিয়ে ট্রলি চালিয়ে যাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে এ দুইজন নিহত হয়।

স্থানীয়রা জানান, শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার মধ্য-কাশিপুর এলাকার সৈয়দ আলীর ছেলে রফিকুল ইসলাম (৪০) মধ্য-কাশিপুর বাজারে নিজের ভাড়া দেওয়া দোকানের ভাড়াটিয়া সুলতানের নিকট টাকা চাইতে গেলে কথা কাটাকাটি হয়। এসময় সুলতানের লোকজন রফিকুলের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। হামলায় মারত্বকভাবে আহত হয় রফিকুল। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে আসলে তিনি মৃত্যুর কোলে ঢলে পরেন।

অপরদিকে সকাল ১১ টার দিকে উপজেলার ধরলার চর-মেখলি এলাকার সোলজারের ছেলে সাদ্দাম হোসেন ভূট্টা চাষের জমির উপর দিয়ে একই এলাকার আজের উদ্দিনের ছেলে হাসান ট্রলি চালিয়ে যাওয়ার জেরে দুজনের মধ্যে হাতাহাতি বাধে। এসময় সাদ্দামের মা সমস্তভান (৬০) ঘটনাস্থলে আসলে তাকেও কিলঘুষি মারতে থাকেন হাসান। এসময় তিনি মাটিতে লুটিয়ে পরেন। তার স্বজনেরা তাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হবে। মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড