• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতপুরে অবরোধের সমর্থনে বিএনপি’র বিক্ষোভ মিছিল

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া) :

০৬ ডিসেম্বর ২০২৩, ১৮:১৭
বিএনপি

সারাদেশে বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের সমর্থনে কুষ্টিয়ার দৌলতপুরে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল বাতিল, সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সংসদ নির্বাচনের এক দফা দাবিতে নবম ধাপের এ অবরোধ কর্মসূচী সফল করতে দৌলতপুর বিএনপি ও ছাত্রদলের নেতা-কর্মীরা এ বিক্ষোভ মিছিল বের করে।

বুধবার সকাল সাড়ে ৬টায় উপজেলার তারাগুনিয়া বাজার থেকে কুষ্টিয়া-প্রাগপুর সড়কের থানামোড় পর্যন্ত অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে অংশ নেয় দৌলতপুর বিএনপি ও ছাত্রদলের নেতা-কর্মীরা।

মিছিল থেকে অবরোধের সমর্থন জানিয়ে এবং বিএনপি দলীয় সাবেক এমপি ও দৌলতপুর বিএনপি’র সভাপতি রেজা আহমেদ বাচ্চু মোল্লার মুক্তির দাবী জানিয়ে স্লোগান দেওয়া হয়।

দৌলতপুর বিএনপি’র সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন ও শামীম মোল্লা এবং দৌলতপুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাসুদুজ্জামান রুবেলের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে অংশ নেয় দৌলতপুর বিএনপি ও ছাত্রদলের শতাধিক নেতা কর্মী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড