• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে স্বামীর বিরুদ্ধে ভোট যুদ্ধে লড়বেন স্ত্রী

  রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ):

০৬ ডিসেম্বর ২০২৩, ১৫:৩৯
ঝিনাইদহ-১

ঝিনাইদহের চারটি আসনে মনোনয়ন যাচাই-বাছাই শেষে তালিকা প্রকাশ করেছেন রিটার্নিং কর্মকর্তা। এতে ৩৪ জনের মধ্যে সাতজনের মনোনয়ন বাতিল করা হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে এ তথ্য জানান রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম। যাদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে তাদের মধ্যে রয়েছে ঝিনাইদহ-১ শৈলকুপা আসনে স্বামী ও স্ত্রী। এরা হলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম দুলাল ও তার স্ত্রী মুনিয়া আফরিন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ঝিনাইদহ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পান জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য আব্দুল হাই। ফলে মনোনয়নবঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হন জেলা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম দুলাল। আসনটিতে তার স্ত্রী মুনিয়া আফরিনও স্বতন্ত্র প্রার্থী হন। তবে বিষয়টি কেউ জানতেন না। সাধারণ ভোটারদের অভিমত ছিল, যদি নজরুল ইসলামের মনোনয়ন কোনো কারণবশত বাতিল হয় সেক্ষেত্রে প্রার্থী হবেন তার স্ত্রী। এজন্যই স্ত্রী মুনিয়া আফরিন মনোনয়ন জমা দিয়েছিলেন।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলাল বলেন, ‘আমি ও আমার স্ত্রীর মনোনয়ন বৈধ হয়েছে। দুজনই ভোটে লড়বো। কেউ কারো প্রতিযোগী মনে করছি না। আমি, আমার স্ত্রী ছাড়াও অনেকে প্রার্থী আছেন। জনগণ যাকে ভোট দেবে সেই বিজয়ী হবে।’

নজরুল ইসলাম দুলালের স্ত্রী মুনিয়া আফরিনের ব্যক্তিগত ফোন নম্বরে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড