• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বড় ভাইয়ের মৃত্যুর খবরে মারা গেলেন ছোট ভাই

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

০৬ ডিসেম্বর ২০২৩, ১৫:১৭
বড় ভাই

সিরাজগঞ্জের সলঙ্গায় বড় ভাইয়ের মৃত্যুর খবর শুনে তাকে দেখে আসার পরে মারা গেছেন ছোট ভাই। তাদের এমন মৃত্যুতে নিহতদের পরিবার ছাড়াও এলাকা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া ।

মঙ্গলবার রাত ১০টা থেকে ১১টার মধ্যে দুই ভাইয়ের মৃত্যু হয়। তারা দুজনেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন সলঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোখলেসুর রহমান।

নিহতরা হলেন- রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সাবেক এজিএম সলঙ্গা থানার বনবাড়িয়া গ্রামের আলহাজ নূর মুহাম্মাদ তালুকদার (৮৩) ও তার ছোট ভাই গোলকপুর সিদ্দিকীয়া দ্বি-মূখী ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ জহুরুল ইসলাম তালুকদার (৭৮)।

বনবাড়িয়া গ্রামের বাসিন্ধা ও স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম মুন্টু বলেন, আলহাজ নূর মুহাম্মাদ তালুকদার তোতা বনবাড়িয়া গ্রামের একজন গর্বিত মানুষ। তিনি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের এজিএম ছিলেন। এ ছাড়া বনবাড়িয়া বাইতুন নূর জামে মসজিদ, নুরানি মাদ্রাসা ও কবরস্থানের সভাপতি হিসেবে দায়িত্বে ছিলেন। তার ছোট ভাই জহুরুল ইসলাম গোলকপুর সিদ্দিকীয়া দ্বি-মূখী ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ছিলেন। তাদের মৃত্যুতে এলাকাবাসী শোক নেমে আসছে।

সলঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোখলেসুর রহমান বলেন, হঠাৎ অসুস্থ হয়ে পড়লে আলহাজ নূর মুহাম্মাদ তালুকদার তোতাকে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে মারা যান তিনি। তার মৃত্যুর খবর শুনে ছোট জহুরুল ইসলাম দেখতে যান। তাকে দেখে আসার ঘণ্টা খানিক পর রাত ১১টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা তিনিও।

চেয়ারম্যান আরও বলেন, তাদের মৃত্যুতে ওই পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বুধবার সকাল ১১টায় স্থানীয় বনবাড়িয়া নুরানি মাদরাসায় তাদের জানাজা নামাজ হয়। পরে মাদ্রাসা সংলগ্ন বনবাড়িয়া কবরস্থানে তাদের মরদেহ দাফন করা হয়। তাদের এমন মৃত্যুতে আমরা খুবই শোকাহত।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড