• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লা-৯ আসনের ৯ প্রার্থীর মধ্যে ৩ জনের মনোনয়ন বাতিল

  মো.হাছান, মনোহরগঞ্জ (কুমিল্লা):

০৪ ডিসেম্বর ২০২৩, ২০:১৪
কুমিল্লা-৯

লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলা নিয়ে গঠিত কুমিল্লা-৯ আসনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছে রিটার্নিং কর্মকর্তা।

জাতীয় সংসদের ২৫৭ কুমিল্লা-৯ আসনের রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু : মুশফিকুর রহমান সোমবার (৪ ডিসেম্বর) বিকেলে ৬ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেন।

এ আসনে বৈধ ঘোষিত প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কুমিল্লা দক্ষিণ জেলা সহ-সভাপতি ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম, বাংলাদেশ তরীকত ফেডারেশনের মহাসচিব সৈয়দ রেজাউল হক চাঁদপুরী, জাতীয় পার্টির (লাঙ্গল) মোঃ গোলাম মোস্তফা কামাল (লাকসাম উপজেলা সভাপতি), ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কুমিল্লা জেলা সভাপতি ও কেন্দ্রীয় শিল্প বিষয়ক সম্পাদক মীর মো. আবু বকর ছিদ্দিক, কৃষক শ্রমিক জনতা লীগের মোঃ জমির উদ্দিন ও বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মোঃ মোয়াজ্জেম হোসেন জালালী (মনোহরগঞ্জ উপজেলা সভাপতি)। এদের মধ্যে জাতীয় পার্টির গোলাম মোস্তফা কামাল ও ইসলামী ফ্রন্টের মোয়াজ্জেম হোসেনের মনোনয়ন (নির্দিষ্ট সময়ের মধ্যে আয়কর সত্যায়িত কপি জমা না দেয়া পর্যন্ত) স্থগিত রাখা হয়।

বাতিলকৃত প্রার্থীদের মধ্যে রয়েছেন, জাকের পার্টির মনোহরগঞ্জ উপজেলা সভাপতি অ্যাডভোকেট টিপু সুলতান, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ এর লাকসাম উপজেলা সভাপতি মনিরুল আনোয়ার ও বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন-বিএনএম প্রার্থী মোঃ হাছান মিয়া।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড