• বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামের ৪ টি আসনে আ. লীগ- জাপাসহ ২৮ টি মনোনয়ন জমা

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

৩০ নভেম্বর ২০২৩, ২০:৩১
কুড়িগ্রাম

কুড়িগ্রামের ৪টি সংসদীয় আসনে মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিনে আওয়ামীলীগের ৪ জন ও জাতীয় পার্টির মনোনীত ৪ জন প্রার্থীসহ মনোনয়ন জমা দিয়েছেন মোট ২৮ জন প্রার্থী। প্রার্থীরা রির্টানিং অফিসার ও সহকারী নির্টানিং অফিসারের নিকট মনোনয়ন পত্র জমা দেন।

কুড়িগ্রাম-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী আসলাম হোসেন সওদাগর ও জাতীয় পার্টির প্রার্থী একেএম মোস্তাফিজুর রহমানসহ মনোনয়ন জমা দিয়েছেন ৫ জন প্রার্থীরা। এই আসনে মনোনয়ন বিতরণ হয়েছে ৬টি।

কুড়িগ্রাম-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মো: জাফর আলী ও জাতীয় পার্টির প্রার্থী পনির উদ্দিন আহমেদসহ মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৮ জন প্রার্থী। এই আসনে মনোনয়ন বিতরণ হয়েছিল ৮টি।

কুড়িগ্রাম-৩ আসনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সৌমেন্দ্র প্রসাদ পান্ডে ও জাতীয় পার্টির প্রার্থী আব্দুস সোবহানসহ মনোনয়ন জমা দিয়েছেন ৪ জন প্রার্থী। এই আসনে মনোনয়ন বিতরণ হয়েছেলি ৮টি।

কুড়িগ্রাম-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী মো: বিপ্লব হাসান ও জাতীয় পার্টির প্রার্থী একেএম সাইফুর রহমানসহ মনোনয়ন জমা দিয়েছেন ১১ জন প্রার্থী। এই আসনে মনোনয়ন পত্র বিতরণ হয়েছিল ১৯টি।

এর আগে কুড়িগ্রাম- ১ আসনে ৬টি, কুড়িগ্রাম-২ আসনে ৮টি, কুড়িগ্রাম-৩ আসনে ৮টি ও কুড়িগ্রাম-৪ আসনে ১৯টি সহ মোট ৪১টি মনোনয় পত্র সংগ্রহ করেন আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জেপি, জাকের পার্টি, কৃষক শ্রমিক জনতালীগ, বাংলাদেশ সুপ্রিম পার্টি, ওয়ার্কাস পার্টি ও স্বতন্ত্র প্রার্থীরা। এরমধ্যে কুড়িগ্রাম-৩ আসনে তৃণমুল বিএনপি'র একজন প্রার্থী মনোনয়ন সংগ্রহ ও জমা দিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড