• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মনোনয়ন পেয়ে মিষ্টি বিতরণ, গরু জবাই করে ভুড়িভোজ

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

২৭ নভেম্বর ২০২৩, ১৬:০৭
ভুড়িভোজ

সিরাজগঞ্জের ৬টি সংসদীয় আসনের মধ্যে ৩টিতে প্রার্থী বদল করেছে আওয়ামী লীগ। নতুন প্রার্থীদের নাম ঘোষণার পরই তাদের নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ, উল্লাপাড়া ও শাহজাদপুর উপজেলায় আনন্দ মিছিল, আতশবাজি, মিষ্টি বিতরণ ও গরু জবাই করে ভুরিভোজ করেছেন তাদের কর্মী সমর্থকরা।

সিরাজগঞ্জ-২ (সদরের ও কামারখন্দ) আসনে নতুন মুখ ড. জান্নাত আরা তালুকদার হেনরী নৌকা প্রতিকে নাম ঘোষনার পরই শহরের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহবুব আলমের নেতৃত্বে কর্মী সমর্থকরা তাৎক্ষনিক শহরে আনন্দ মিছিল বের করেন।

মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মাড়োয়ারীপট্রিস্থ হেনরীর বাড়ির সামনে জমায়েত হয়। সেখানে তারা আনন্দ উল্লাস করেন এবং হেনরী মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতঞ্জতা প্রকাশ করেন।

এরপর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতাকর্মীরা জমায়েত হয়ে সেখানেও আনন্দ উল্লাস করা হয়।

একই সময়ে শহরের মতি সাহেবের ঘাট এলাকায় আনন্দ মিছিল ও মিস্টি বিতরন করেন সাবেক পৌর কাউন্সিলর ও ১০ ওয়ার্ড আওয়ামী সভাপতি হাজী আব্দুস সাত্তার। এছাড়াও হেনরীর পিত্রালয় কড্ডা মোড় মিয়াবাড়ি এলাকায় আতশবাজি করেছেন তাঁর কর্মী সমর্থকরা এবং বাঐতারা এলাকায় জেলা মৎস্যজীবি লীগের সহ- সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন মন্ডলের নেতৃত্ব আনন্দ মিছিল ও মিস্টি বিতরন করা হয়েছে।

ড. হাবিবে মিল্লাত মুন্না এ আসনে নৌকা প্রতিকে টানা দুই বারের সংসদ সদস্য।

এদিকে সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনে নতুন মুখ বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি শফিকুল ইসলাম শফি মনোনয়ন পাওয়ায় উত্তরাঞ্চলের প্রবেশদ্বার হাটিকুমরুল গোলচত্বরে তাৎক্ষনিক আনন্দ মিছিল করেছেন সাবেক ছাত্রলীগ নেতা মঞ্জেল হক সাগর। এরপর তার নিজ গ্রাম হরিনচড়া এলাকায় ১টি গরু জবাই করে ভুরিভোজের আয়োজন করেছেন তিনি।

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা প্রয়াত এইচ টি ইমামের ছেলে তানভীর ইমাম টানা দুইবার এ আসনে এমপি হয়েছেন।

অপরদিকে, সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে মনোনয়ন পেয়েছেন নতুন মুখ সাবেক এমপি ও শাহজাদপুর উপজেলা আওয়ামী সভাপতি চয়ন ইসলাম।

তিনি মনোনয়ন পাওয়ায় তার নিজ গ্রাম উপজেলার গাড়াদহ ইউনিয়নের চরনবিপুর গ্রাম ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপজেলা সদরে গিয়ে আনন্দ মিছিল ও মিস্টি বিতরন করেছেন।

করোনাকালে হাসিবুর রহমান স্বপন এমপির মৃত্যুর পর মেরিনা জাহান কবিতা এ আসনের উপ-নির্বাচনে এমপি নির্বাচিত হন। এবার তারই ছোট ভাই চয়ন ইসলাম নৌকা প্রতিক পেয়েছেন।

সিরাজগঞ্জ জেলার বাকি ৩টি সিরাজগঞ্জ-১ আসনে (কাজিপুর-সদরের একাংশ) তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ- ৩ (রায়গঞ্জ ও তাড়াশ) ডা: আব্দুল আজিজ ও সিরাজগঞ্জ-৫ আসনে (বেলকুচি ও চৌহালী) আব্দুল মমিন মন্ডল পুনরায় নৌকা প্রতীক পেয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড