• রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পদ্মায় ভেসে যাচ্ছিলো নিখোঁজ শ্রমিকের মরদেহ!

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ)

২৪ নভেম্বর ২০২৩, ১৬:০৯
শ্রমিক

মানিকগঞ্জের হরিরামপুরে পদ্মা নদীতে ট্রলার থেকে পরে নিখোঁজ শ্রমিক রবিউলের (১৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৪ নভেম্বর) দুপুরে উপজেলার হারুকান্দি এলাকার পদ্মা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রবিউল সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলার চরকইজুরি এলাকার আনোয়ারের ছেলে। গত রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যায় হরিরামপুর উপজেলার বয়ড়া ইউনিয়নের আন্ধারমানিক ঘাট সংলগ্ন পদ্মা নদীতে ট্রলার থেকে পড়ে নিখোঁজ হন তিনি।

পুলিশ জানায়, শরিয়তপুর জেলার বাবুরচর এলাকায় নদী ভাঙনরোধে জিও ব্যাগ ফেলার কাজ শেষ করে ট্রলারযোগে ২০-২৫ জন শ্রমিক সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর, চৌহলী ও এনায়েতপুরে ফিরছিলেন। রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার আন্ধারমানিক ট্রলার ঘাট সংলগ্ন এলাকায় আসলে প্রস্রাব করতে ট্রলারের পিছনের দিকে যান রবিউল। এ সময় অসাবধানতাবসত তিনি নদীতে পড়ে যান। রবিউলের মৃগী রোগ ছিল বলে ট্রলারে থাকা তার এক আত্মীয় জানিয়েছেন।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার আদিত্য বলেন, আজ সকাল সাড়ে সাতটার দিকে খবর পাই যে আন্ধারমানিক এলাকায় পদ্মা নদীতে একটি মরদেহ ভাসছে। পরে খুঁজতে খুঁজতে হারুকান্দি ইউনিয়নের শেষপ্রান্তে নদী থেকে ভাসমান মরদেহটি উদ্ধার করা হয়। স্রোতের টানে মরদেহটি ভেসে যাচ্ছিল। প্রাথমিকভাবে মরদেহটি নিখোঁজ শ্রমিক রবিউলের বলে শনাক্ত করা হয়েছে। তার পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা এসে মরদেহ শনাক্ত করার পরে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড