• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লাশবাহী ফ্রিজিং গাড়িতে লাশ নেই, ফেনসিডিল বিক্রি করে তারা

  জে রাসেল, ফরিদপুর

২৩ নভেম্বর ২০২৩, ১৯:৩৭
ফেনসিডিল

লাশবাহী ফ্রিজিং গাড়িতে বিশেষ কৌশলে ১৪৪ বোতল ফেনসিডিল পরিবহনকালে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। তারা গাড়িটি নিয়ে যশোর থেকে ঢাকায় যাচ্ছিলো। তবে গাড়িতে কোনো লাশ ছিলো না বলে র‍্যাব জানিয়েছে।

২২ নভেম্বর বুধবার রাত সাড়ে ৯টায় ফরিদপুর শহরতলীর বদরপুরে চেকপোস্ট বসিয়ে তাদের আটক করে র‍্যাব-১০ এর ফরিদপুর ক্যাম্প।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুর ১২ টায় প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি গণমাধ্যমকে জানান কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার।

আটককৃতরা হলো, ঢাকার তুরাগ থানার বাউনিয়া এলাকার আব্দুল সবুর (৪২) ও যশোর সদরের বিরামপুর এলাকার মোঃ তহিদুল ইসলাম (৩৫)।

র‍্যাবের কর্মকর্তা কে এম শাইখ আকতার জানান, গোপন সংবাদ পেয়ে মাদক পরিবহনকারী লাশবাহী ফ্রিজিং গাড়ীতে চেক পোস্টের সামনে আসার সাথে সাথে গাড়িটিকে সিগনাল দিয়ে থামানো হয়। গাড়ীর ড্রাইভার ও গাড়িতে বসে থাকা অপর ব্যক্তির নাম ও ঠিকানা এবং যাওয়ার গন্তব্য সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করলে তারা বিভিন্ন ধরনের এলোমেলো কথাবার্তা বলে। ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তাদের গাড়ীতে ফেনসিডিল আছে বলে স্বীকার করে। এ সময় ডাবল কেবিনযুক্ত লাশবাহী ফ্রিজিং গাড়ীর মাঝের কেবিন থেকে তাদের দেখানো ও বের করে দেওয়া হলুদ রংয়ের একটি প্লাস্টিকের বস্তার মধ্যে রাখা দুই লক্ষ আটাশি হাজার টাকা মূল্য মানের ১৪৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে লাশবাহী ফ্রিজিং গাড়ীতে ফরিদপুর ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড