• বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০  |   ১৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে টাকা লেনদেনের জেরে যুবককে হত্যা, ৪ জন গ্রেফতার

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার, গাজীপুর

২৩ নভেম্বর ২০২৩, ১৯:৩০
হত্যা

গাজীপুরে টাকা-পয়সা লেনদেনের ঘটনায় এক যুবককে কুপিয়ে হত্যর ঘটনায় চার যুবককে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার পুলিশ।

বুধবার বিকালে বাসন থানার ইটাহাটা এলাকার সাদ্দাম হোসেনের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি চাপাতি ও একটি দা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মোঃ ইমরান হোসেন (৩৩), মোঃ শাহ আলম (৩০), মোঃ শফিকুল ইসলাম (২২) ও শাকিল (২৬)।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) এর কার্যালয়ে এক প্রেস ব্রিফিংএ এ তথ্য জানানো হয়।

উপ-পুলিশ কমিশনার আবু তোরাব মোঃ শামসুর রহমান জানান, গত ২১ নভেম্বর মঙ্গলবার রাত ২টার দিকে বাসন থানার ভোগড়া এলাকার ভোগড়া উত্তরপাড়া জনৈক জয়নাল আবেদীনের পরিত্যক্ত ডোবায় এরশাদ নামে ব্যক্তিকে খুন করে ফেলে রেখে যায় দূর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের মা শাহিনা আক্তার বাসন থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারের লক্ষ্যে বাসন থানার একাধিক টিম তথ্য প্রযুক্তির সহায়তায় হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের সনাক্ত ও অবস্থান নির্নয় করে বুধবার দুপুর ২টার দিকে বাসন থানাধীন ইটাহাটা সাদ্দাম হোসেনের বাড়ি হতে হত্যাকান্ডের সঙ্গে জড়িত ওই চার আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ ইমরান হোসেনকে জিজ্ঞাসাবাদে জানায়, গত প্রায় এক সপ্তাহ আগে নিহত এরশাদ এবং আসামী মোঃ ইমরান হোসেনের সাথে টাকা পয়সা লেনদেন নিয়ে বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। তারই জের ধরে গত মঙ্গলবার রাত সোয়া একটার দিকে আসামী মোঃ ইমরান হোসেন ভিকটিম এরশাদকে আসামী শাকিলের মাধ্যমে বাসন থানার ভোগড়া এলাকার ভোগড়া উত্তরপাড়া জনৈক জয়নাল আবেদীনের পরিত্যক্ত জায়গায় ডেকে এনে কুপিয়ে হত্যা করে লাশ ওই স্থানে রেখে পালিয়ে যায়।

এ ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে বলেও জানান উপ-পুলিশ কমিশনার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড