• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে সেলফি পরিবহনের বাস চাপায় নারী পুলিশ সদস্য নিহত 

  শাকিল শেখ, আশুলিয়া

২৩ নভেম্বর ২০২৩, ১৯:২৪
সেলফি পরিবহনে

সাভারে সেলফি পরিবহনের বাস চাপায় আফসানা আক্তার (২২) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্বামী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেল ৩টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আফসানা আক্তার মিরপুর ১৪ এলাকার আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন-১১) সদস্য। তবে তার বিস্তারিত পরিচয় ও স্বামীর নাম-পরিচয় পাওয়া যায়নি।

হাইওয়ে পুলিশ জানায়, রাজধানীর উত্তরা থেকে ডিউটি শেষ করে স্বামীর সঙ্গে মোটরসাইকেল যোগে বোনের বাসা হেমায়েতপুরের উদ্দেশ্যে রওনা দেন পুলিশ সদস্য আফসানা আক্তার। তারা হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে সেলফি পরিবহনের একটি দ্রুত গতির বাস পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় ওই পুলিশ সদস্য ছিটকে পড়লে বাসটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে ঘাতক বাসটি আটক করে পুলিশ। তবে ততক্ষণে বাসের চালক ও চালকের সহকারী পালিয়ে যান।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ আবুল হাসান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড