• বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০  |   ১৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় বিএনপির ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে ঢিলেঢালা

  রাকিব হাসনাত, পাবনা

২৩ নভেম্বর ২০২৩, ১৫:৩৪
হরতাল

বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে আজ বৃহস্পতিবার (২৩ নভেম্বর) পাবনায় জেলা বিএনপির ডাকে সকাল-সন্ধ্যা হরতাল চলছে ঢিলেঢালা।

পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব, সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ খন্দকারসহ বিএনপির নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে এই হরতালের ডাক দেয়া হয়।

সকাল থেকে পাবনায় দুরপাল্লার বাস ছেড়ে যায়নি। শহর ও আশপাশে সহ আঞ্চলিক সড়কগুলোতে ইজিবাইক, অটোরিকশা সহ ছোট যানবাহন চলাচল করছে। সকালের দিকে দোকানপাট খোলেনি। শহরের গুরুত্বপূর্ন স্থানগুলোতে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

সকাল আটটা পর্যন্ত হরতালের সমর্থনে বিএনপি নেতাকর্মীদের পিকেটিং বা বিক্ষোভ করতে দেখা যায়নি। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবরও পাওয়া যায়নি।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, কোনো ধরনের নাশকতা বা অপ্রীতিকর ঘটনা এড়াতে শহর ও আশপাশের গুরুত্বপূর্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এছাড়া টহল জোরদার করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো ঘটনার খবর পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত ২১ নভেম্বর রাজধানীর মিরপুর ডিওএইচএস এলাকা থেকে হাবিবুর রহমান হাবিবকে গ্রেপ্তার করা হয়। এছাড়া গত ৩০ অক্টোবর পাবনা জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ খন্দকারকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড