• বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০  |   ১৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতপুরে পৃথক অগ্নিকান্ডে ৮টি ঘর ভষ্মিভূত

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া):

২২ নভেম্বর ২০২৩, ১৯:৩০
অগ্নিকান্ড

কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক অগ্নিকান্ডে ৪টি বাড়ির ৮টি ঘর ভষ্মিভূত হয়ে ব্যাপক ক্ষতি হয়েছে। অগ্নিদগ্ধ হয়েছে গৃহপালিত পশু।

গতকাল বুধবার দুপুর ২টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন ঠোটারপাড়া গ্রামে অগ্নিকান্ড ঘটে ৩জনের ৪টি বাড়ি ভষ্মিভূত হয়। অগ্নিকান্ডের খবর পেয়ে রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডল ঘটনাস্থল গিয়ে ক্ষতিগ্রস্থদের খোঁজ খবর নেন এবং সহায়তার আশ্বাস দেন।

অপরদিকে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি পশ্চিমপাড়া গ্রামে মালয়েশিয়া প্রবাসী জিন্নাত হোসেনের বাড়িতে অগ্নিকান্ড ঘটে ৪টি ঘর ভষ্মিভূত হয়েছে।

রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, গতকাল দুপুরে ঠোটারপাড়া গ্রামের জামাল মালিথার রান্না ঘরের চুলা থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন বাড়ির সব ঘরে ছড়িয়ে পড়ে এবং এবং প্রতিবেশী আওয়াল হোসেন ও ইয়াছিন আলীর বাড়িতেও ছড়িয়ে পড়ে। এলাকাবাসীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ হলেও আগুনে ইয়াছিন মালিথার ঘরে থাকা নগদ ৭০ হাজার টাকা ও ঘরের আসবাবপত্র পুড়ে ভষ্মিভূত হয়। অগ্নিদগ্ধ হয় একটি গরু। আগুনে প্রতিবেশী আওয়াল হোসেন ও ইয়াছিন আলীর বাড়ির ২টি ঘর ভষ্মিভূত হয়েও ব্যাপক ক্ষতি হয়।

অপরদিকে মঙ্গলবার রাতে মহিষকুন্ডি পশ্চিমপাড়া গ্রামে আওলাদ হোসেনের ছেলে মালেশিয়া প্রবাসী জিন্নাত হোসেনের বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট হয়ে অগ্নিকান্ড ঘটে ৪টি ঘর ভষ্মিভূত হয়ে দুই লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড