• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রাম থেকে পালিয়ে কক্সবাজারে পঞ্চম শ্রেণীর ৩ শিক্ষার্থী

  হুমায়ূন কবির সূর্য, কুড়িগ্রাম:

২১ নভেম্বর ২০২৩, ১৭:১৯
সমুদ্র সৈকতে

শখ মেটাতে পরিবার থেকে ২৮ হাজার টাকা চুরি করে কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে যায় ৫ম শ্রেণির তিন শিক্ষার্থী। গত ১৬ নভেম্বর তারা বাসা থেকে বের হয়। চারদিন পর তাদেরকে কক্সবাজারের ডলফিন মোড় এলাকা থেকে উদ্ধার করে পুলিশ।

জিডি সূত্রে জানা গেছে, জেলার ভূরুঙ্গামারী উপজেলার পাইকের ছড়া ইউনিয়নের অধিবাসী ওই শিক্ষার্থীদের মধ্যে একটি ছেলে এবং দুটি মেয়ে। তারা ওই ইউনিয়নের বেলদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী। পরিবারের কাউকে কিছু না জানিয়ে তারা নিখোঁজ হয়। এর প্রেক্ষিতে নিখোঁজ ছাত্র-ছাত্রীদের পরিবারের লোকজন ভূরুঙ্গামারী থানায় তিনটি পৃথক পৃথক সাধারন ডায়েরি (জিডি) করেন।

পুলিশ জানায়, নিখোঁজ স্কুল ছাত্র-ছাত্রীদের হারানোর বিষয়ে জিডির প্রেক্ষিতে ভূরুঙ্গামারী থানা পুলিশ অনুসন্ধান কার্যক্রম শুরু করে। আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় অনুসন্ধান করে ব্যর্থ হয় পুলিশ। পরে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে কক্সবাজার সদরের ডলফিন মোর এলাকা থেকে তাদের উদ্ধার করে ভুরুঙ্গামারী থানা পুলিশ।

পরে জিজ্ঞেসাবাদে তারা জানায়, তাদের দীর্ঘদীনের শখ কক্সবাজার সমুদ্র সৈকতে যাওয়ার। কিন্তু বয়স কম হওয়ায় তারা তিন সহপাঠি যুক্তি করে পরিবারের কাউকে না জানিয়ে প্রায় ২৮ হাজার টাকা চুরি করে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা করে।

এ ব্যাপারে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মো. রুহুল আমিন জানান, শিক্ষার্থীদের উদ্ধার করে থানায় নিয়ে এসে উপজেলা সমাজসেবা কর্মকর্তার উপস্থিতে নারী ও শিশু অফিসারের সহায়তায় তাদের নিজ নিজ অভিভাবকের জিম্মায় দেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড