• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লালমনিরহাটে আ. লীগ কর্মীরা আর লাঙ্গলে ভোট দিতে চায় না!

  সুমন খান, লালমনিরহাট

২১ নভেম্বর ২০২৩, ১৬:১৫
আওয়ামী লীগের

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-৩ আসনে আওয়ামী লীগের নেতা-কর্মীরা আর লাঙ্গলে ভোট দিতে চায় না। তারা নিজস্ব প্রার্থী চায়। তাদের দাবি যোগ্য জনপ্রতিনিধি না থাকায় গত ১৫ বছরে উন্নয়ন থেকে অনেকটা বঞ্চিত সদর উপজেলাবাসী। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমানকে প্রার্থী হিসেবে দেখতে চায় তৃণমূলের নেতা-কর্মীরা।

মঙ্গলবার সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ দাবি তুলে ধরে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আশরাফ হোসেন বাদল।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, লালমনিরহাট ৩ আসনটি বিগত কয়েকটি নির্বাচনে শরিকদল জাতীয় পার্টিকে ছেড়ে দেওয়া হয়। ফলে জনসমর্থন থাকলেও দলীয়ভাবে সংসদ সদস্য গঠন করা সম্ভব হয়নি। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট ৩ আসনে নৌকা প্রতীক চেয়ে মনোনয়ন সংগ্রহ করেছেন জেলা আওয়ামী লীগের সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমানসহ কয়েকজন।

অ্যাডভোকেট মতিয়ার রহমানকে তৃণমূলের জনবান্ধব ও ত্যাগী পরিচ্ছন্ন নেতা হিসেবে উল্লেখ করে আসন্ন নির্বাচনে তাকে নৌকা প্রতীক দিতে দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আবেদন জানানো হয় সংবাদ সম্মেলনে।

এর আগে সোমবার বিকেলে একই দাবিতে গণমিছিল বের করে সড়ক প্রদক্ষিণ করে দলটির নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম রাজু, দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম খন্দকার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, লালমনিরহাট পৌর মেয়র রেজাউল করিম স্বপনসহ জেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড