• সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ২৬ অগ্রহায়ণ ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় চলন্ত ট্রাকে আগুন ও ককটেল বিস্ফোরণ 

  মনিরুজ্জামান মনির, নন্দীগ্রাম (বগুড়া):

২০ নভেম্বর ২০২৩, ১৩:৪৮
দূর্বৃত্তরা

বগুড়ার নন্দীগ্রামে চলন্ত ট্রাকে আগুন দিয়েছে দূর্বৃত্তরা। রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম পৌর এলাকার ওমরপুর বাসস্ট্যান্ড সংলগ্ন ইউসুবপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যা ৭টার দিকে নন্দীগ্রাম থেকে একটি খালি ট্রাক নাটোরের দিকে যাচ্ছিল। ট্রাকটি ঘটনাস্থলে পৌঁছুলে ৬/৭ জন যুবক মোটর সাইকেল থেকে চলন্ত ট্রাকে ইট পাটকেল ছুঁড়ে ট্রাকের গতিরোধ করে ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। এসময় ট্রাকের চালক-হেলপার আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নেভায়।

এছাড়াও রাত সোয়া ৮টার দিকে স্থানীয় বাসস্ট্যান্ডের উত্তর পাশে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

এবিষয়ে জানতে চাইলে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসেন বলেন, দুর্বৃত্তরা ট্রাকে আগুন দিয়েছিল। সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে আগুন নিভানো হয়েছে। তিনি আরও বলেন, বাসস্ট্যান্ড এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এঘটনায় জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে। এ বিষয়ে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড