• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রেনে এক বস্তা গাঁজা রেখে পালালো মাদক কারবারি

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া):

২০ নভেম্বর ২০২৩, ১২:৪৭
গাঁজা

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে ট্রেনে অভিযান চালিয়ে সাড়ে চার কেজি গাঁজা উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। তবে এ সময় মাদক কারবারি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

শনিবার (১৮ নভেম্বর) মধ্য রাতে উপজেলার সান্তাহার জংশন স্টেশনে অপেক্ষমান করতোয়া এক্সপ্রেস ট্রেন থেকে পরিত্যক্ত অবস্থায় এই গাঁজা উদ্ধার করা হয়।

সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) নরেশ রায় বলেন, বুড়িমারী থেকে সান্তাহারে চলাচলকারী করতোয়া এক্সপ্রেস ট্রেন শনিবার মধ্য রাতে সান্তাহারে পৌছালে গোপন সংবাদের ভিত্তিতে ঐ ট্রেনের ‘ঙ’ নং বগীতে অভিযান চালিয়ে একটি প্লাস্টিকের বস্তার ভিতর ৫টি পলিথিনের ব্যাগ থেকে সাড়ে চার কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার বর্তমান বাজার মূল্য প্রায় ৮০ হাজার টাকা। তবে এ সময় কোনো মাদক কারবারিকে পাওয়া যায় নাই। ধারণা করা হচ্ছে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি পালিয়ে গেছে। এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড