• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় বিএনপি নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

  কাজী কামাল হোসেন, ব্যুরো প্রধান, রাজশাহী

১৯ নভেম্বর ২০২৩, ১১:৩০
বিএনপি নেতাকে হত্যা

নওগাঁয় কামাল আহমেদ (৫২) নামে বিএনপির এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার রাত ১০ টার দিকে নওগাঁ পৌরসভার ইয়াদ আলীর মোড় এলাকায় হেলমেট ও মাস্ক পরা কয়েকজন দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত কামাল নওগাঁ পৌরসভার রজাকপুর মহল্লার মৃত মমতাজ আহমেদের ছেলে এবং ৯নং ওয়ার্ড বিএনপি’র আহবায়ক। তিনি নওগাঁ জেলা ট্রাক পরিবহণ বন্দোবস্তকারী সমবায় সমিতি লিঃ এর সদস্য এবং নওগাঁ নজরুল একাডেমির সাংগঠনিক সম্পাদক ও জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) নওগাঁ জেলা কমিটির সদস্য ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০ টার দিকে সড়কের পাশে কামাল মোটর সাইকেলে বসে মোবাইল ফোনে কথা বলছিলেন। এসময় হঠাৎ করেই মুখোশধারী ও মাথায় হেলমেট পড়া ৫ থেকে ৭ জন যুবক চাপাতি ও দেশীয় ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্যে কুপিয়ে জখম করে ফেলে রেখে পালিয়ে যায়। দুর্বৃত্তরা কামালের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। ঘটনার পর রক্তাক্ত অবস্থায় কামাল আহমেদকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নওগাঁ সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মো. কামাল হোসেন জানান, হাসপাতালে নেওয়ার আগেই রোগীটির মৃত্যু হয়েছে। তার শরীরের ঘাড়ে ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। রক্তক্ষরণের কারণে মৃত্যু হয়েছে।

হত্যাকান্ডের কারণ এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

নওগাঁ সদর থানার ওসি ফায়সাল বিন আহসান জানান, লাশের পিঠে ও ঘাড়ে চাপাতি জাতীয় ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। কী কারণে কারা তাকে হত্যা করেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে পুলিশ তৎপর রয়েছে এবং ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। মৃতদেহের ময়না তদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড